• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা আবারও করোনায় আক্রান্ত

সিলেট থেকে | প্রকাশিত: ১১ ফেব্রুয়ারী ২০২১, ১৫:৪২

ফাইল ছবি

মহামারি করোনাভাইরাসে আবারও আক্রান্ত হয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম। রোববার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে দেয়া নমুনা পরীক্ষার পর মঙ্গলবার তার রিপোর্ট পজিটিভ এসেছে।

সিলেটে ২য়বার করোনায় আক্রান্ত হওয়া প্রথম ব্যক্তি হলেন ডা. জাহিদুল ইসলাম। আক্রান্তের বিষয়টি তিনি নিজেই সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

ডা. জাহিদুল ইসলাম জানান, ৩-৪ দিন থেকে শরীরে একটু ব্যথা অনুভব করায় এবং কাশি থাকায় টেস্টের জন্য রোববার নমুনা দেই। মঙ্গলবার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে কাশি আর হালকা শরীর ব্যথা ছাড়া কোনো উপসর্গ নেই। বর্তমানে তিনি নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

প্রসঙ্গত, গত বছরের ২৪ জুলাই সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলামসহ তার পরিবারের সদস্যরা কোভিড-১৯-এ আক্রান্ত হন। জাহিদুল ইসলামের বাবা নজরুল ইসলাম শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন সেন্টারে ২১ দিন চিকিৎসাধীন থাকার পর মারা যান।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top