• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাদারীপুরে একুশের প্রথম প্রহরে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা

মাদারীপুর থেকে | প্রকাশিত: ২১ ফেব্রুয়ারী ২০২১, ২০:৫৬

মাদারীপুরে একুশের প্রথম প্রহরে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে শিবচরের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষাশহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

পরে সকাল সাড়ে ৭টার দিকে উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সামাজিক দুরত্ব বজায় রেখে শহীদ মিনারে পুষ্পস্তাবক অর্পণের মধ্য দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন।এদের মধ্য উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। বিনম্র শ্রদ্ধার সঙ্গে বিভিন্ন পেশাজীবী এবং সামাজিক সংগঠনের নেতাকর্মীরা শহীদ মিনারের বেদীতে গিয়ে পুষ্পস্তবক নিবেদন করেন।

এ সময় নেপথ্যে বাজছিল অমর একুশের কালজয়ী গান, ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি…’। ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর তারা কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে ভাষা আন্দোলনের শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।

পরে প্রশাসনের পক্ষে শহীদ মিনার বেদীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

কর্মসূচীতে উপজেলা চেয়ারম্যান আ: লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান, পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান,সহকারী কমিশনার (ভূমি) এম রাকিবুল হাসান, ওসি মিরাজুল ইসলাম, আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য মুক্তিযোদ্ধা মোসলেমউদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো: শাজাহান মোল্লা, সাধারন সম্পাদক ডা: মো: সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, ফাহিমা আক্তার, উপজেলা যুবলীগ সভাপতি ইলিয়াস পাশা, সাধারন সম্পাদক খায়রুজ্জামান খানসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, কর্মর্চারী ও বিভিন্ন শ্রেনীপেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top