• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চরফ্যাশনে চোর সন্দেহে যুবককে নির্যাতন

ভোলা থেকে | প্রকাশিত: ১৭ মার্চ ২০২১, ১৮:১৪

চরফ্যাশনে চোর সন্দেহে যুবককে নির্যাতন

চরফ্যাশনের দুলারহাটে চুরির অপবাদে শাহিন নামের এক যুবককে মধ্যেযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে দুলারহাট বাজারের ব্যবসায়ী আবদুল কাদের ও তার ছেলে এরশাদ আলীর বিরুদ্ধে।

ঘোষেরহাট লঞ্চঘাট থেকে ওই যুবককে সুপারী চুরির অপবাধ দিয়ে আটক করে দুলারহাট বাজারে এনে নির্যাতনের ঘটনা ঘটেছে। নির্যাতনের পর পরই নির্যাতনকারী এম এইচ এরশাদ তার ফেইসবকু আইডি থেকে হাতপা বাঁধা একটি ছবি পোষ্ট করলে মুহুর্তের মধ্যেই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে সমাজিক যোগাযোগ মাধ্যমে তোলপার শুরু হয়।

ছবিতে দেখা য়ায় ওই যুবককে নির্যাতনের পর হাত পা বেঁধে বুকে প্লেকার্ড ঝুলিয়ে রোদে শুয়ে রাখা হয়েছে। এই সংবাদ লেখা পর্যান্ত ওই যুবককের বিস্তারিত পরিচয় জানাযায়নি।

জানা যায়, পটুয়াখালী জেলার বাউফল থানার ওই যুবক শাহিন দুলারহাটে বেড়াতে আসেন। সকালে দুলারহাট বাজারের মেসার্স হাসান ব্রাদার্সের মালিক আবদুল কাদের ও তার ছেলে এরশাদ আলী ওই যুবক শাহিনকে ঘোষের হাট লঞ্চ ঘাট থেকে ধরে এনে চোর অপবাধ দিয়ে তাকে হাত পা বেধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেন এবং থানা পুলিশের কাছে সোপর্দ না করে ওই যুবককে সকাল থেকে বিকাল পর্যান্ত আটকে রাখেন।

অভিযুক্ত এরশাদ আলী মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের বিষয়টি অস্বীকার করে বলেন, সকালে দোকান থেকে সুপারী চুরি করায় তাকে হাত পা বেঁধে রাখা হয়েছে। দুলারহাট থানার ওসি মো.মোরাদ হোসেন জানান, বিষয়টি স্থানীয় সংবাদকর্মীদের কাছ থেকে শুনেছি। তবে ওই যুবককে থানায় সোপর্দ করা হয়নি।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top