• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোবিন্দগঞ্জ পৌরমেয়র রাফিকে লালমাটিয়া বিদ্যা নিকেতনের উদ্যোগে সংবর্ধনা

গোবিন্দগঞ্জ থেকে | প্রকাশিত: ২১ মার্চ ২০২১, ১৭:০৫

গোবিন্দগঞ্জ পৌরমেয়র রাফিকে লালমাটিয়া বিদ্যা নিকেতনের উদ্যোগে সংবর্ধনা

শনিবার বিকেলে গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত পৌর মেয়র মুকিতুর রহমান রাফিকে পৌর শহরের লালমাটিয়া বিদ্যা নিকেতনের আয়োজনে এক সংবর্ধনা প্রদান করা হয়।

শফিকুল ইসলাম রাজুর সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা ছাত্রলীগের সোনালী অর্জন, তারুন্যের অহংকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল, গোবিন্দগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ, পৌর ছাত্রলীগের আহবায়ক আরিফ, অত্র প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

জননেতা মুকিতুর রহমান রাফি বলেন, আপনারা আমাকে ভালোবেসে যে সম্মান দিয়েছেন তাতে আমি অবিভূত, আপনাদের এই ভালোবাসার ঋন আমি হয়তো কোনদিন শোধ করতে পারবো না। আমার জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলে যতদিন বেঁচে থাকবো আপনাদের পাশে থাকার চেষ্টা করবো।

মুকিতুর রহমান রাফি আরও বলেন, গোবিন্দগঞ্জ পৌরসভার অবস্থা খুবই সংকটাপন্ন। এই সংকটাপন্ন অবস্থায় আমি দায়িত্ব গ্রহন করেছি। এই সংকট কাটিয়ে উঠতে আমাদের দীর্ঘ পথ পাড়ি দিতে হবে।

আপনাদের সহযোগিতা পেলে আমরা সকলে মিলে পৌরসভাকে একটি আধুনিক, মডেল ও ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তুলতে পারবো।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top