• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


স্বাধীনতার সুর্বণজয়ন্তী উপলক্ষে

হিলি সীমান্তে মিষ্টি ও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় দু'দেশের কাস্টমস কর্তৃপক্ষের

হিলি থেকে | প্রকাশিত: ২৫ মার্চ ২০২১, ১৯:২১

হিলি সীমান্তে মিষ্টি ও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময়

মুজিব জন্মশতবর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে হিলি সীমান্তে ভারতীয় কাষ্টমস এবং বিএসএফকে মিষ্টি ও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছে হিলি কাষ্টমস কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৫ মার্চ) বেলা সাড়ে ১১ টা সীমান্তের শূন্যরেখায় হিলি কাস্টমসের ডেপুটি কমিশনার সাইদুল আলম ভারত হিলি কাস্টমসের ডিসি সঞ্জিত কুমারের হাতে মিষ্টি ও ফুল দিয়ে এ শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তাদের পক্ষ থেকেও বাংলাদেশের কাস্টমসকে মিষ্টি ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

শুভেচ্ছা বিনিময়কালে বাংলাদেশের হিলি কাস্টমসের কর্মকর্তা-কর্মচারী, ভারতেরর হিলি কাস্টমসের কর্মকর্তা-কর্মচারী এবং সীমান্ত রক্ষীবাহিনী বিজিবি ও বিএসএফ সদস্যরা উপস্থিত ছিলেন,

বাংলাদেশ হিলি কাস্টমসের ডেপুটি কমিশনার সাইদুল আলম বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আমরা ভারত হিলি ও বাংলা হিলি কাস্টমস মিষ্টি ও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছি। স্বাধীনতা যুদ্ধে ভারত ছিলো আমাদের মিত্রবাহিনী। সর্বপ্রথম সে দেশ আমাদের পাশে দাঁড়িয়েছে। দেশ স্বাধীনে তাদের একটা বড় অবদান রয়েছে। তাই তাদের সাথে সুসম্পর্ক বজায় রাখতে আজকের এই শুভেচ্ছা বিনিময়।

তিনি আরও বলেন, দুই দেশের মধ্যে আমদানি-রপ্তানির বৃদ্ধি এবং ব্যবসায়ী সুসম্পর্ক গড়ার লক্ষ্যে আজকে আমাদের আয়োজন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top