• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে ভাড়া না পেয়ে

প্রতিবন্ধী ভাড়াটিয়াকে বের করে দেয়ার অভিযোগ

নীলফামারী থেকে | প্রকাশিত: ২৮ মার্চ ২০২১, ২০:৩৭

প্রতিবন্ধী ভাড়াটিয়াকে বের করে দেয়ার অভিযোগ

করোনা ভাইরাসের কারণে আর্থিক সঙ্কটে পড়েছে সাধারণ মানুষ। আর এসব সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে অনেকেই। এরইমধ্যে অনেক বাড়িওয়ালা ভাড়াটিয়াদের বাড়ি ভাড়া মাফ করে দিয়ে মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন। আর প্রশাসনের পক্ষ থেকে বলা হচ্ছে কেউ বাড়ি ভাড়া ঠিক মতো পরিশোধ করতে না পারলে এই সঙ্কটকালীন সময়ে তাদের চাপ দেওয়া যাবে না।

তবে এরইমধ্যে নীলফামারীর সৈয়দপুরের চাঁদ নগর এলাকায় ঘটলো এক হৃদয় বিদারক ঘটনা। কয়কমাসের ভাড়া দিতে না পারায় প্রতিবন্ধী মা ও দু’বোনকে গত রবিবার বাসা থেকে বের করে আসবাবপত্র বাহিরে ফেলে দিলেন এক বাড়িওয়ালা।

জানা যায়, ওই এলাকার আনিসুল হক ও রাইসুল হক দু’ভাইয়ের সাথে পৈত্রিক জমি নিয়ে দ্বন্দ চলে আসছে। এরই জের ধরে রাইসুল হক ভাড়াটিয়া পাপ্পু ও তার প্রতিবন্ধি বোন ও মাকে বের করে বাড়িটি দখলের চেষ্ট করে। পরে বিষয়টি প্রশাসনকে অবগত করলে পুলিশ এসে ভাড়াটিয়াকে বের না করে পারিবারিভাবে বসে সমাধানের কথা বলে।

কিন্তু পুলিশ ঘটনাস্থল ত্যাগ করার পর পর আজিজুল হক, রাইসুল হক তার ছেলে আসিফুল হক বাপ্পি ও ওবায়দুল হক ওই ভাড়াটিয়াকে বাড়ি ভাড়া না দেয়ার কথা বলে বের হয়ে যেতে চাপ দিচ্ছে। একারনে অসহায় ওভাড়াটিয়া তার পরিবার নিয়ে বাড়ি আঙ্গিনায় রাত্রী যাপন করছেন। একই সাথে রাইসুল হক, আজিজুল হকসহ তার ছেলেরা আনিসুল হকের পৈত্রিক সূত্রে প্রাপ্ত জমি দখলে নেয়ার পায়তরা চলছে বলে অভিযোগ পাওয়া যায়।

এ ব্যাপারে আনিসুল হক জানান, ওই জমিটি পৈত্রিক সূত্রে আমি মালিক। সেখানে ৭টি ভাড়াটিয়া রয়েছে। কিন্তু পাপ্পু যে বাড়িতে থাকেন সেটি আমার ছোট ভাই রাইসুল হকের বাড়ির পাশে। তাই সে ভাড়াটিয়াকে বের করে সম্পূন্ন অবৈধ পন্থায় ওই বাড়িটি দখলে নেয়ার অপচেষ্ট করছে। এব্যাপারে থানায় আমি একাধিক অভিযোগ দিয়েছি। কিন্তু সে অভিযোগের কোন তোয়াক্কাই না করে আমাকে নানা হুমকি-ধামকিও প্রদান করে আসছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top