• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাংবাদিকের উপর পুলিশের মিথ্যা চাঁদাবাজি মামলায় মানববন্ধন

নওগাঁ থেকে | প্রকাশিত: ৩০ মার্চ ২০২১, ১৯:০৫

সাংবাদিকের উপর পুলিশের মিথ্যা চাঁদাবাজি মামলায় মানববন্ধন

নওগাঁর মান্দায় সাংবাদিক শরিফ এর উপর পুলিশের মিথ্যা চাঁদাবাজি মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী।

সোমবার (২৯ মার্চ) সকাল ১০ টার সময় খাঁজা শাহাবুদ্দিন এর সভাপতিত্বে উপজেলার দেলুয়াবাড়ী বাজারস্থ কালিগ্রাম রোডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই মানববন্ধনে এলাকার নারী-পুরুষ ও স্থানীয় ব্যবসায়ীরা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে আনুমানিক ৭ শতাধিক নারী-পুরুষ ও ব্যবসায়ীরা অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিক শরীফ উদ্দিনকে পরিকল্পিতভাবে ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে উঠিয়ে নিয়ে পুলিশ মিথ্যা মামলা দায়ের করেন। মিথ্যা মামলার প্রতিবাদে পুলিশের প্রত্যাহারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন মানববন্ধন কারীরা।

উল্লেখ্য, জানা গেছে উপজেলার কালিগ্রাম গ্রামের এনামুল হকের মেয়েকে পার্শ্ববর্তী কীত্তলী গ্রামের জাহাঙ্গীর আলম এর ছেলে আরিফুল ইসলাম কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। কু-প্রস্তাবে ওই মেয়ে রাজী না হলে বখাটে যুবক তাকে রাস্তায় জাপটিয়ে ধরে শ্লীলতাহানি করে। এ ঘটনায় মেয়ের বাবা এনামুল হক বখাটে যুবক আরিফুল কে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দায়েরের পর মেয়ের বাবা বিষয়টি মীমাংসার জন্য সাংবাদিক শরীফের সহযোগিতা কামনা করেন। এর প্রেক্ষিতে সাংবাদিক শরীফ ছেলে পক্ষের সহযোগী শরিফুল ইসলাম এর সহযোগিতা কামনা করলে গত শনিবার (২৭ মার্চ) দেলুয়াবাড়ী বাজারে বসার প্রস্তাব দেন। সাংবাদিক শরীফ ও ছেলে পক্ষের সহযোগী শরিফুল দেলুয়াবাড়ী বাজারে এসে বসার কথা দেন। বিষয়টি মীমাংসা করতে এসে ছেলে পক্ষের সহযোগী মাদক ব্যবসায়ী শরীফুল নাটকীয় ঘটনা করে থানা পুলিশকে ফোন দিয়ে বলেন, সাংবাদিক শরীফ আমাকে অপহরণ করে আটকিয়ে রেখেছে। যা ঘটনার সাথে বাস্তবতার কোন মিল নেই।
এ ঘটনার প্রেক্ষিতে পুলিশ মাদক ব্যবসায়ী ও ছেলে পক্ষের সহযোগী শরীফুল বিষয়টি আমলে নিয়ে সাংবাদিক শরীফ কে গ্রেফতার করে মিথ্যা মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করেন। এই মিথ্যা ঘটনাকে কেন্দ্র করে কিছু সাংবাদিক অতিরঞ্জিত করে খবর ছাপিয়ে বাহবা নিয়েছেন। খবরে লিখেছেন ৪ ঘন্টা অবরুদ্ধ রাখার পর অপহৃত মাদক ব্যবসায়ী শরীফুল ইসলাম কে একটি নির্মাণাধীন বাড়ী থেকে উদ্ধার করা হয়েছে।

এদিকে পুলিশ বলছেন, অপহৃত মাদক ব্যবসায়ী শরীফুল ইসলাম কে দেলুয়াবাড়ী বাজারের একটি গলি থেকে উদ্ধার করা হয়েছে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top