• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মনিকো কোম্পানির অবহেলায় প্রাণ হারালো ব্যবসায়ী

গাইবান্ধা থেকে | প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১, ১৭:৩৪

মনিকো কোম্পানির অবহেলায় প্রাণ হারালো ব্যবসায়ী

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মনিকো কোম্পানির অবহেলায় প্রাণ হারায় রাখালবুরুজ ইউনিয়নের রাখালবুরুজ মিয়া পাড়া গ্রামের মৃত ইছাব উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম সে পেশায় ভাঙ্গরী ব্যবসায়ী।

সোমবার (৫ এপ্রিল) সকালে জীবিকার তাগিদে ভাংরি ক্রয় করার জন্য বেড় হয়। সে ভ্যান গাড়ী যোগে ভাঙ্গরী ক্রয় করে বালুয়া বাজারে তার বর্তমান বাড়ীতে ফিরছিল। কাটাখালী ব্রিজ এলাকায় আসলে ঢাকা থেকে ছেড়ে আসা রংপুর গামী ট্রাকটি তাকে চাপা দেয়।

প্রত্যক্ষদর্শী দের থেকে জানা যায় মনিকো কম্পানি ব্রিজের কাজ সম্পূর্ণ না করেই কাটাখালী ব্রিজটি যান চলাচলের জন্য ছেড়ে দেয় আজ সকালে। ব্রিজের পাটাতনের সাথে রাস্তার গ্যাপ এর ফলে ব্রিজে গাড়ী ওঠার সময় ট্রাকের সামনের অংশ উপরদিকে লাফ দেয় এবং ভাংরি গাড়ীর সাথে ধাক্কা লাগে, ফলে ভ্যানে থাকা শহিদুল গাড়ীর নিচে চলে যায় এবং তার নাভী থেকে নিচের দিকে গাড়ীর চাকার নিচে পৃষ্ঠ হয়ে ঘটনা স্থলে লোকটি মারা যায়।
এ দূর্ঘটনার কথা নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top