• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অবৈধভাবে বালু উত্তোলন করায় ২ লাখ টাকা জরিমানা

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে | প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১, ১৯:০৬

গোবিন্দগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন করায় ২ লাখ টাকা জরিমানা ও আটক ৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফকিরগঞ্জএলাকায় করতোয়া নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করার সময় ৪জনকে আটক এবং দুই লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। রবিবার (১৮ এপ্রিল) দুপুরে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:নাজির হোসেন।

উপজেলা প্রসাশন সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ি ইউনিয়নের ফকিরগঞ্জ এলাকায় করতোয়া নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের সময় দুইটি স্থানে অভিযান চালিয়ে এক্সক্যাভেটার দিয়ে বালু উত্তোলন কালে ডাম্প ট্রাকসহ ৪জনকে আটক করা হয় এবং বালু উত্তোলন বন্ধ করা হয়। মোবাইল কোর্টে ২টি মামলায় ১ লক্ষ টাকা করে সর্বমোট মোট ২ লক্ষ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top