শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

চুয়াডাঙ্গায় অ্যাড.তালেবের বিরুদ্ধে

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি

চুয়াডাঙ্গা থেকে | প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১, ২০:২৬

চুয়াডাঙ্গায় অ্যাড.তালেবের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ।

চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক অ্যাড. আবু তালেবের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সভা পালন করা হয়েছে। রোববার বিকাল ৪ টার দিকে উপজেলা সদরের বাসস্ট্যান্ডে ঘন্টা ব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভায় দামুড়হুদা উপজেলার সর্বস্তরের সাধারণ মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

উপস্থিত সকলে মানববন্ধন কর্মসূচির দামুড়হুদায় উপজেলাবাসীর সর্বসাধারণের প্রচারণার ব্যানারে অ্যাড. আবু তালেবের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করো, করে নাও,করতে হবে বলে দাবি জানান।

মানববন্ধন কর্মসূচির উপস্থিত বক্তারা বলেন, দামুড়হুদা সদরের জনপ্রিয় যুবলীগ নেতা অ্যাড. আবু তালেবকে জড়িয়ে মিথ্যা হত্যা মামলায় ফাঁসানো হয়েছে। এ মিথ্যা ও সাজানো মামলা থেকে অ্যাড. আবু তালেবের নাম প্রত্যাহার করার দাবি জানিয়ে শান্তি পূর্ণ প্রতিবাদ সমাবেশ পালন করেন। বক্তারা আরো দাবি করেন অ্যাড. আবু তালেব ঘটনার দিন থানাতে অফিসার ইনচার্জের রুমে অবস্থান করছিলেন। কিন্তু থানার গেটে উপজেলা ভাইস চেয়ারম্যানের সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে নিহত ইস্রাফিল মোল্লাদের মাঝে বাকবিতণ্ডায় চলছে খবর পেয়ে পুলিশ সহ তিনি থানার বাহিরে আসেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা করেন যা ভিডিও ফুটেছে স্পষ্ট।

কিন্তু এরপরও দামুড়হুদা বাসস্ট্যান্ড থেকে ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম ও অ্যাড. আবু তালেবকে পুলিশ উঠিয়ে নিয়ে যায় এবং ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম জড়িত থাকায় থানা পুলিশ তাকে করন। এসময় অ্যাড. আবু তালেবের ঘটনার সাথে জড়িত না থাকার কারণে থানার অফিসার ইনচার্জ তাকে বাসায় পাঠিয়ে দেন। কিন্তু এরই কিছুক্ষণ পরে একটি রাজনৈতিক কুচক্রী মহল সম্পূর্ণ ষড়যন্ত্র মূলক ভাবে অ্যাড. আবু তালেবের নাম মামলার অন্তর্ভুক্ত করে ২ নং আসামি করেন, যা সম্পূর্ণ মিথ্যা ও সাজানো নাটকের অংশ ছাড়া আর কিছুই নয়।

এ ঘটনায় শনিবার দিবাগত রাত আনুমানিক ১ টার দিকে অ্যাড. আবু তালেবকে তার নিজ বাড়ি থেকে আটক করেন থানা পুলিশ। পরে শনিবার দুপুরে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম ও মিথ্যা মামলায় আবু তালেবকে দুপুরে পুলিশ কোর্টে পাঠান। আমরা একজন ত্যাগী, জনপ্রিয় ও দলের নিবেদিত প্রাণ অ্যাড. আবু তালেব কে মিথ্যা মামলার অন্তর্ভুক্ত থেকে নিঃশর্তে মুক্তির দাবি জানাচ্ছি।

 

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top