• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পার্বতীপুরে হিজড়ারা পেল খাদ্য সামগ্রী ও নগদ অর্থ

দিনাজপুরের পার্বতীপুর থেকে | প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১, ০৩:০৬

পার্বতীপুরে হিজড়ারা পেল খাদ্য সামগ্রী ও নগদ অর্থ

দিনাজপুরের পার্বতীপুরে ৪২ জন তৃতীয় লিঙ্গ (হিজড়া) সম্প্রদায়দের মাঝে ‘ডোনেশন’ নামক সংস্থার পক্ষে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রবিবার বেলা সাড়ে ১১টায় শহরের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পার্বতীপুর ইয়ং স্টার ক্লাবে হিজরাদের মাঝে খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল, লবন, আলু ও নগদ অর্থ বিতরণ করা হয়। এসব খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেন ইয়ং স্টার ক্লাবের সভাপতি, বিশিষ্ট ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক মোঃ আমজাম হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন পার্বতীপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ক্লাবের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুন ও মানবাধিকার কর্মী মাহতাব উদ্দিন লিটন। তাদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ ৩শ’ করে টাকা দেয়া হয়। দেশের বিজ্ঞাপন নির্মাতা ও বাচিক শিল্পী সৈয়দ আপন আহসানের "ডোনেশন" এর পক্ষে এ সহায়তা প্রদান করা হয়।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top