• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোবিন্দগঞ্জে অজ্ঞাত মহিলার মরদেহ দাফন সম্পন্ন করল থানা পুলিশ

গাইবান্ধা থেকে | প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১, ১৭:৩১

গোবিন্দগঞ্জে অজ্ঞাত মহিলার মরদেহ দাফন সম্পন্ন করল থানা পুলিশ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অজ্ঞাত মহিলার মৃতদেহ রোববার (২৫ এপ্রিল) গোবিন্দগঞ্জ থানা পুলিশ থানা মসজিদে জানাজা শেষে দাফন কার্য সম্পন্ন করে।

হাসপাতাল ও থানা সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত ১০টার দিকে কোচাশহর ইউনিয়নের একটি কলাবাগান থেকে আহত অবস্থায় ওই মহিলা দেখতে পায় ইউপি সদস্য লেলিন।পরে তিনি তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাসপাতালে ভর্তি করান। এসময় হাসপাতাল ভর্তি তালিকায় তার কোনো নাম ঠিকানা পাওয়া যায়নি। পর দিন শনিবার স্থানীয় সাংবাদিকরা রাতে হাসপাতালে ওই মহিলাকে দেখতে গেলে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন প্রত্যক্ষ করেন। এবং চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ এপ্রিল রাতে উক্ত মহিলা মৃত্যু বরন করেন।

মৃত্যুর পর কেহ তার দায়িত্ব না নিলে গোবিন্দগঞ্জ থানা পুলিশের পক্ষ হতে উক্ত মহিলার মৃতদেহ থানা হেফাজতে নেয়া হয় এবং ২৫ এপ্রিল বাদ জোহর থানা মসজিদ চত্বরে উক্ত মহিলার জানাজা শেষে গোবিন্দগঞ্জ কুঠিবাড়ি গোরস্থানে দাফন করা হয়।

যদি কেউ উক্ত মহিলাটিকে সনাক্ত করতে পারেন তাহলে গোবিন্দগঞ্জ থানায় যোগাযোগ করতে অনুরোধ করা হলো।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top