• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাঠে দর্শকের অভাবে ফ্রি টিকিট দেবে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২১, ০২:৩৩

মাঠে দর্শকের অভাবে ফ্রি টিকিট দেবে পাকিস্তান

টি-টুয়েন্টি বিশ্বকাপ থেকেই দুর্দান্ত খেলছে পাকিস্তান ক্রিকেট দল। টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভের সব ম্যাচ জয়, বাংলাদেশ সফরে দুই সিরিজের সব ম্যাচ জেতার পর ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে উড়ছে বাবর আজমের দল। কিন্তু সে তুলনায় ঘরের মাঠের দর্শকদের সমর্থন পাচ্ছেন না বাবর আজম, শাদাব খান, মোহাম্মদ রিজওয়ানরা।

করাচি জাতীয় স্টেডিয়ামে চলমান টি-টোয়েন্টি সিরিজে দর্শকদের উপস্থিতি চোখে পড়েছে খুবই কম। যা নিয়ে চিন্তিত পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্মকর্তারা।

মাঠের ক্রিকেটে বাবর-রিজওয়ানদের উদ্ভাসিত পারফরম্যান্সের কারণে পিসিবির প্রত্যাশা ছিল ঘরের মাঠে উপচেপড়া দর্শক সমর্থন পাবে তাদের দল। কিন্তু হয়েছে উল্টোটা। করাচিতে সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টি ম্যাচে একপ্রকার খালি গ্যালারিতেই খেলতে হয়েছে পাকিস্তানকে।

সংশ্লিষ্ট ডিপার্টমেন্টের সঙ্গে আলোচনা করে ও বিভিন্ন দিক পর্যবেক্ষণ করে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য ফ্রি টিকিট দেওয়ার ব্যাপারে ঐকমত্যে পৌঁছেছেন পিসিবির কর্মকর্তারা। শনিবার (১৮ ডিসেম্বর) থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top