• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৯৬ রানের লক্ষ্য ছুঁড়ে দিল হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২, ০৮:৪৪

১৯৬ রানের লক্ষ্য ছুঁড়ে দিল হায়দরাবাদ

আজও যেমন টস হেরে ব্যাট করতে নেমে গুজরাট টাইটান্সের বিপক্ষে ১৯৬ রানের বিশাল লক্ষ্য দাঁড় করিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

টস জিতে সানরাইজার্স হায়দরাবাদকে ব্যাট করার আমন্ত্রণ জানায় গুজরাট টাইটান্স অধিনায়ক হার্দিক পান্ডিয়া। ব্যাট করতে নেমে শুরুতেই কেন উইলিয়ামসনের উইকেট হারিয়ে বিপদে পড়ে হায়দরাবাদ। ৮ বলে মাত্র ৫ রান করেন তিনি। এরপর রাহুল ত্রিপাঠি করেন মাত্র ১৬ রান।

তবে আরেক ওপেনার অভিষেক শর্মা এবং দক্ষিণ আফ্রিকার এইডেন মারক্রাম মিলে দারুণ জুটি গড়ে তোলেন। এ দু’জনের ব্যাটে গড়ে ওঠে ৯৬ রানের জুটি। ৪০ বলে ৫৬ রান করেন মারক্রাম এবং ৪২ বলে ৬৫ রান করে আউট হন অভিষেক শর্মা।

নিকোলাস পুরান ৩ এবং ওয়াশিংটন সুন্দর আউট হন ৩ রান করে। শেষ দিকে মাত্র ৬ বল খেলে ২৫ রানে অপরাজিত থাকেন শশাঙ্ক সিং। ৩টি ছক্কা এবং একটি বাউন্ডারির মার মারেন তিনি। ৫ বলে ৮ রান করেন মার্কো জানসেন। ১৪ রান ছিল অতিরিক্ত।

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৫ রান সংগ্রহ করে সানরাইার্স হায়দরাবাদ। গুজরাটের হয়ে মোহাম্মদ শামি নেন ৩ উইকেট। ১টি করে উইকেট নেন জশ দয়াল এবং অ্যালজারি জোসেফ।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top