• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লঙ্কানদের সাথে শুরু থেকেই শরিফুলকে পাবে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২ মে ২০২২, ০০:৩৬

লঙ্কানদের সাথে শুরু থেকেই শরিফুলকে পাবে বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ শুরু হতে আর বেশি সময় বাকি নেই। তার আগে চোট নিয়ে বেশ বিপাকেই ছিল বাংলাদেশ দল। তাসকিন আহমেদ কাঁধের চোটের কারণে আগে থেকেই ছিলেন না, চোট ছিল শরিফুল ইসলামেরও; ডিপিএলের শেষ দিকে এসে ছিটকে গিয়েছিলেন মেহেদি হাসান মিরাজও। তাতে শঙ্কা বাড়ছিল ক্রমেই।

তবে শ্রীলঙ্কা সিরিজের আগে এবার বাংলাদেশ পেল এক বড় সুখবর। সিরিজের প্রথম টেস্টেই খেলতে পারবেন পেসার শরিফুল ইসলাম। চোট যা ছিল, তা সেরে গেছে। এখন অপেক্ষা কেবল ফিটনেস পরীক্ষায় উতরে যাওয়ার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সম্প্রতি তাকে সিঙ্গাপুরে পাঠিয়েছিল, উদ্দেশ্য ছিল দীর্ঘদিন ধরে ভোগা পেটের সমস্যা পরীক্ষা করা। তখন ধারণা করা হচ্ছিল, সমস্যাটার সমাধানের জন্য হয়তো অস্ত্রোপচারও লাগতে পারে তার। যার ফলে আগামী ১৫ মে থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ শ্রীলঙ্কা সিরিজের প্রথম টেস্টে বাঁহাতি এই পেসারের খেলাটাও কিছুটা শঙ্কায় পড়ে গিয়েছিল।

তবে বিসিবি কর্তারা জানিয়েছেন, তার পরিস্থিতি যাচাইয়ের পর চিকিৎসকরা জানিয়েছেন এই মুহূর্তে তার কোনো অস্ত্রোপচারের দরকার নেই। ক্রিকবাজকে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানান, ‘এই মুহূর্তে তার কোনো অস্ত্রোপচার লাগছে না। যার ফলে সে প্রথম টেস্ট থেকেই আমাদের সঙ্গে থাকবে। এখন আমরা তাসকিন আহমেদকে পাচ্ছি না, এই কথা মাথায় রাখতে শরিফুলের এই খবরটা আমাদের মনোবল বাড়াবে।’

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top