• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গুজরাটের প্রয়োজন ১৩১ রান

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৩০ মে ২০২২, ০৮:৩৮

গুজরাটের প্রয়োজন ১৩১ রান

আইপিএলে এবারই অভিষেক হলো গুজরাট টাইটান্সের। মুম্বাই ইন্ডিয়ান্স থেকে হার্দিক পান্ডিয়াকে নিয়ে এসে নেতৃত্ব দিয়ে নিজেদের প্রথম আসরে খেলতে নেমেছে গুজরাট। খেলতে এসেই একের পর এক বিস্ময় উপহার দিয়েছে গুজরাট টাইটান্স।

ফাইনালে এসেও একই ধরনের পারফরম্যান্স প্রদর্শণ করছে গুজরাট। আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় রাজস্থান রয়্যালস। কিন্তু ব্যাট করতে নেমে গুজরাটের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে মাত্র ১৩০ রানে থমকে যেতে হয়েছে রাজস্থানকে।

চ্যাম্পিয়ন হওয়ার জন্য মাত্র ১৩১ রানের লক্ষ্য পেয়েছে গুজরাট টাইটান্স। রাজস্থানের সবচেয়ে বড় ভরসার নাম ছিলেন জস বাটলার। যদিও তিনি এবারও সর্বোচ্চ ৩৯ রান করেছেন। ৩৫ বলে ৫টি বাউন্ডারির মার ছিল তার ইনিংসে।

অধিনায়ক হার্দিক পান্ডিয়া বোলিং করেছেন একেবারে অধিনায়োকোচিত। ৪ ওভারে মাত্র ১৭ রান দিয়েছেন তিনি। উইকেট নিয়েছেন ৩টি। ২টি উইকেট নিয়েছেন রবিশ্রীনিবাসন সাই কিশোর। ১টি করে উইকেট নেন মোহাম্মদ শামি, যশ দয়াল এবং রশিদ খান। রশিদ খান ১ উইকেট নিলেও ৪ ওভারে মাত্র ১৮ রান দেন তিনি।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুতে জসস্বি জসওয়াল এবং জস বাটলার মিলে ৩১ রানের জুটি গড়েন। ১৬ বলে ২২ রান করে আউট হন জসওয়াল। অধিনায়ক স্যামসন করেন ১৪ রান। ১৫ রান করেন রায়ান পরাগ। ১১ রান করেন শিমরন হেটমায়ার এবং ট্রেন্ট বোল্ট।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top