• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বন্যার্তদের জন্য এক ম্যাচের টিকিট বিক্রির অর্থ দেবে পিসিবি

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৩১ আগষ্ট ২০২২, ০৪:৩৫

বন্যার্তদের জন্য এক ম্যাচের টিকিট বিক্রির অর্থ দেবে পিসিবি

এশিয়া কাপে যখন শিরোপার লড়াইয়ে ব্যস্ত পাকিস্তান ক্রিকেট দল, তখন দেশটির এক-তৃতীয়াংশ পানির নিচে। তিন দশকের মধ্যে সবচেয়ে বেশি বৃষ্টিপাতের কারণে ভয়াবহ বন্যা পরিস্থিতিতে আটকে আছে দেশটির প্রায় সাড়ে তিন কোটি মানুষ। ইতোমধ্যে হাজারের বেশি মানুষ মারা গেছেন ভয়াবহ এই বন্যায়।

দেশের এমন বিপর্যস্ত এবং কঠিন সময়ে বন্যাকবলিত মানুষদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এশিয়া কাপ শেষে সামনের মাসে (সেপ্টেম্বরে) ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। ১৭ বছর পর পাকিস্তান সফর করবে ইংলিশরা।

ঘরের মাঠ করাচিতে সিরিজের প্রথম ম্যাচ হবে ২০ সেপ্টেম্বর। সেই ম্যাচের টিকিট বিক্রি করে পাওয়া সকল অর্থ বন্যাকবলিত মানুষদের সহায়তা করতে প্রধানমন্ত্রীর বন্যা, ত্রাণ তহবিলে জমা দেবে পিসিবি। এর আগে বন্যার্তদের প্রতি সংহতি জানিয়ে ভারতের বিপক্ষে ম্যাচে খেলতে নামার সময় হাতে কালো আর্মব্যান্ড পরে খেলতে নেমেছিল পাকিস্তানের ক্রিকেটাররা।

বন্যার্তদের সাহায্যের বিষয়ে পিসিবির সভাপতি রমিজ রাজা বলেন, ‘আমাদের জাতিকে একত্রিত করে ক্রিকেট। তাই আমরা ক্ষতিগ্রস্তদের সঙ্গে এবং বন্যা ত্রাণ কর্মসূচি ও উদ্ধার অভিযানের সঙ্গে জড়িত সবার পাশে দাঁড়াতে চাই। একটি দায়িত্বশীল সংস্থা হিসেবে পিসিবি কঠিন, চ্যালেঞ্জিং সময়ে সবসময় ভক্ত ও জনগণের পাশে দাঁড়িয়েছে। এবারও আমরা থাকছি।

আমরা সামনের মাসে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি থেকে পাওয়া অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। প্রথম টি-টোয়েন্টির জন্য টিকিট কিনে এই উদ্যোগে অংশ নিয়ে বড় সংগ্রহের জন্য আমি সব দর্শককে আহ্বান জানাই।’

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top