• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২২ ছক্কায় টি-২০তে ডাবল সেঞ্চুরি কর্নওয়ালের

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৭ অক্টোবর ২০২২, ০৪:৪২

২২ ছক্কায় টি-২০তে প্রথম ডাবল সেঞ্চুরি কর্নওয়ালের

টি-টোয়েন্টিতে ডাবল সেঞ্চুরি করে তাক লাগিয়ে দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের দীর্ঘ দেহের অধিকারী ক্রিকেটার অলরাউন্ডার রাকিম কর্নওয়াল। মাত্র ৭৭ বলেই ২২টি চার ও ১৭টি ছক্কা হাঁকিয়েছেন তিনি। মোট ২০৫ রান তুলে ছিলেন অপরাজিত।

বুধবার (৫ অক্টোবর) রাতে স্কয়ার ড্রাইভের বিপক্ষে আটালান্টা ফায়ারকে জেতাতে ৭৭ বলে তিনি করেছেন অপরাজিত ২০৫ রান। ইনিংসটি খেলার পথে কর্নওয়াল ছয় মেরেছেন ২২টি, চার ১৭টি।

নিজেকে ৩৬০ ডিগ্রি ব্যাটসম্যান হিসেবেও আখ্যা দেয়া রাকিম কর্নওয়াল স্কয়ার ড্রাইভের বিপক্ষে আটালান্টা ফায়ারের হয়ে ওপেনে নেমে ২৬৬.২৩ স্ট্রাইক রেটে দীর্ঘ এই রানের পাহাড় গড়েন।

পরিসংখ্যানবিদ মোহনদাস মেনন এক টুইট বার্তায় কর্নওয়ালের এই ইনিংসের কথা জানান। যুক্তরাষ্ট্রের দ্য মাইনর লিগ ক্রিকেটও এ নিয়ে টুইট করেছে। তারা লিখেছে, 'আপনারা কি বিনোদন পেয়েছেন?'

এর আগে, টি–টোয়েন্টিতে একমাত্র ডাবল সেঞ্চুরিটি ছিল ভারতের সুবোধ ভাটির। দিল্লির একটি ক্লাব ক্রিকেট টুর্নামেন্টে চলতি বছর ৭৯ বলে ২০৫ রান হাঁকান সুবোধ। ইনিংসজুড়ে ১৭টি চার ও ১৭টি মারেন তিনি, স্ট্রাইক রেট ছিল ২৫৯.৪৯।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top