• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাংলাওয়াশ সিরিজ জয় পাকিস্তানের

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ২১:৫০

বাংলাওয়াশ সিরিজ জয় পাকিস্তানের

বাংলাওয়াশ ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে ফাইনাল ম্যাচের শেষ ওভারে জয় তুলে নিয়েছে পাকিস্তান দল।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে স্বাগতিকদের দেওয়া ১৬৪ রানের জবাবে ব্যাট করতে নামে পাকিস্তান। স্বাগতিকদের বিপক্ষে ৩ বল বাকি থাকতেই ৫ উইকেটে জয় তুলে নেয় তারা। ১৯ ওভার ৩ বলে ৫ উইকেটে ১৬৮ রান করে জয় পায় পাকিস্তান দল।

এর আগে, ফাইনালে বড় সংগ্রহের আভাস দিলেও পাক বোলারদের দাপটের কাছে শেষ মুহূর্তে লুটিয়ে পড়ে স্বাগতিকদের ব্যাটিং লাইনআপ। নির্ধারিত ২০ ওভারে কিউইদের সংগ্রহ দাঁড়ায় ৭ উইকেটে ১৬৩ রান।

পাকিস্তানের হয়ে দলীয় সর্বোচ্চ ২২ বলে দুই চার তিন ছয়ে অপরাজিত ৩৮ রান সংগ্রহ করেন। এ ছাড়া মোহাম্মদ রিজওয়ান ২৯ বলে চার চারে ৩৪ রান, হায়দার আলী ৩১ রান, অধিনায়ক বাবর আজম ১৫, শান মাসুদ ১৯, ইফতেখার ২৫ এবং আসিফ আলী ১ রান সংগ্রহ করেন।

কিউইদের হয়ে সর্বোচ্চ দুই উইকেট নিয়েছেন মাইকেল ব্রেসওয়েল। এ ছাড়া টিম সাউদি, ব্লেয়ার টিকনার ও ইশ সোধি একটি করে উইকেট নিয়েছেন।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনের ৩৮ বলে দুই ৬ এবং ছয় চারে ৫৯ রানে ইংনিসে ভর করে ১৬৩ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহ করেন গ্লেন ফিলিপস। ২২ বলে এক ছয়ে ও এক চারে ২৯ রান করেন তিনি। এ ছাড়া কিউইদের হয়ে ফিন অ্যালেন ১২, ডেভন কনওয়ে ১৪, মার্ক চ্যাপম্যান ২৫, জেমস নিশাম ১৭, টিম সাউদি এবং মাইকেল ব্রেসওয়েল ১ রান করে।

পাকিস্তানের পক্ষে সর্বোচ্চ ২টি করে উইকেট নেন নাসিম শাহ ও হারিস রউফ। এ ছাড়া মোহাম্মদ নওয়াজ ও শাদাব খান একটি করে উইকেট নিয়েছেন। এদিন উইকেট শূন্য ছিলেন মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। নির্ধারিত ৪ ওভারে ৩৭ রান দেন তিনি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top