• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২

শাদাব-ইফতিখারের ব্যাটে ১৮৫ রানের সংগ্রহ পাকিস্তানের

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ৪ নভেম্বর ২০২২, ০২:১৪

শাদাব-ইফতিখারের ব্যাটে ১৮৫ রানের সংগ্রহ পাকিস্তানের

বৃহস্পতিবার সিডনিতে ‘ডু অর ডাই’ ম্যাচে প্রোটিয়াদের বিপক্ষে টস জিতে ব্যাটিং নেয় পাকিস্তান। শুরুতেই দলের তারকা ব্যাটার মোহাম্মদ রিজওয়ান ও বাবরকে হারায় পাকিস্তান।

এরপর অবশ্য নতুন করে দলে যুক্ত হওয়া মোহাম্মদ হারিস দ্রুত রান তোলার চেষ্টা করেন। ৩ ছয় ২ চারে ১১ বলে ২৮ করে বিদায় নেন হারিসও। এরপর শান মাসুদ ২ রানে ফিরে গেলে ৪৩ রানে ৪ উইকেট হারিয়ে চাপ পড়ে পাকিস্তান।

পরবর্তীতে দলীয় ৯৫ রানে নাওয়াজ বিদায় নেয় ব্যক্তিগত ২৮ রান করে। এরপরে মূলত শুরু হয় পাকিস্তানি ব্যাটারদের ঝড়ো ইনিংস। ইফতিখার আহমেদ এবং শাদাব খান মিলে শুরু করেন ছয়-চারের বন্যা। প্রোটিয়া বোলারদের একের পর এক বল আছড়ে ফেলেন সীমানার বাইরে। তবে ৪ ছয় আর ৩ চারের সাহায্য ২২ বলে ৫২ রান করে ফিরে যান শাদাব।

তখনো একপ্রান্ত আগলে রেখে খেলে যাচ্ছিলেন ইফতিখার। তবে অর্ধ-শতক করার পরেই ফিরে যেতে হয় এ ব্যাটারকে। ৩৫ বলে ৫১ করেন মিডল অর্ডার এই ব্যাটার। শেষ ওভারে দলের হয়ে রান তুলতে ব্যর্থ হন পাক ব্যাটাররা। যে কারণে শেষ পর্যন্ত নির্ধারিত ওভার শেষে ৮ উইকেট হারিয়ে বাবর আজমের দল সংগ্রহ করে ১৮৫ রান।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top