• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিপিএল-২০২৩

আজম খানের শতকের পরও দলের হার

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ১০ জানুয়ারী ২০২৩, ১১:১৬

বিপিএল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে একই ম্যাচে এলো দুই সেঞ্চুরি। প্রথমটা খুলনা টাইগার্সের আজম খানের ব্যাটে এসেছিল আর অন্যদিকে দ্বিতীয় সেঞ্চুরি তুলে নেন উসমান খান। তবে আজমের সেঞ্চুরিকে সফল পরিণতি দিতে পারলেন না খুলনার বোলাররা। তাকে ম্লান করে শেষ হাসি হাসেন তারই স্বদেশী উসমান খান। ডানহাতি এই ব্যাটারের সেঞ্চুরিতে ৯ উইকেটের বড় জয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

১৭৯ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ঝড় তুলেন চট্টগ্রামের দুই ওপেনার উসমান খান এবং ম্যাক্স ও’ডোড। দুজনের ১৪১ রানের বিশাল জুটিতে জয়ের কাছাকাছি পৌঁছে যায় চট্টগ্রাম। ডাচ ক্রিকেটার ও’ডোড ৫ চার ও ৩ ছয়ে ৫৮ রান করে আউট হয়ে ফিরলে ভাঙে এই জুটি।

আরও পড়ন: সিইও নয়, সাকিব হতে চান বিসিবি সভাপতি!

জয়ের জন্য তখন দরকার ছিল মাত্র ৩৮ রান, হাতে ৯ উইকেট। ১০ চার ও পাঁচ ছয়ে ৫৮ বলে ১০৩ রানের অপরাজিত থেকে দলকে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন উসমান খান। এটি উসমানের ক্রিকেট ক্যারিয়ারের প্রথম শতকও। ১০ বলে ৫ রান করে অপরাজিত ছিলেন আফিফ।

বিপিএলে এক ম্যাচে দুই দলের একজন করে ব্যাটারের জোড়া শতরানের ঘটনা এবার নিয়ে তৃতীয়। এর আগে বিপিএলে এক ম্যাচে দুই দলের একজন করে ব্যাটারের শতরানের রেকর্ড আছে দুটি। দুটিই গতবারের বিপিএলে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top