• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বুধবার বন্ধ থাকবে ব্যাংক ও শেয়ারবাজার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২১, ১৯:০৬

বুধবার বন্ধ থাকবে ব্যাংক ও শেয়ারবাজার

বুধবার (২০ অক্টোবর) পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে ছুটি ঘোষণা করা হয়েছে। ফলে বন্ধ থাকবে ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান এবং শেয়ারবাজার।

চাঁদ দেখা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ২০ অক্টোবর (বুধবার পালিত হবে) ঈদে মিলাদুন্নবী (সা.)। এর আগে বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অব-সাইট সুপারভিশন থেকে ২০ অক্টোবর ছুটি ঘোষণা করে জারি করা হয়েছে একটি নির্দেশনা। নির্দেশনায় বলা হয়েছে, পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে ১৯ অক্টোবর মঙ্গলবার ছুটি ঘোষণা করা হয়েছিল। তবে জাতীয় চাঁদ দেখা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ঘোষিত ছুটি ১৯ অক্টোবর মঙ্গলবারের পরিবর্তে ২০ অক্টোবর বুধবার করা হলো।

এদিকে, ঢাকা স্টক এক্সচেঞ্জ জানিয়েছে, পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বন্ধ থাকবে শেয়ারবাজার। ২১ অক্টোবর থেকে স্বাভাবিক নিয়মে চলবে শেয়ারবাজারের কার্যক্রম।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top