• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাশিয়ার রাস্তায় ছদ্মবেশী সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২৫ আগষ্ট ২০২১, ০৪:৩৭

রাশিয়ার রাস্তায় ছদ্মবেশী সালমান

রাশিয়ার রাস্তায় হেঁটে বেড়াচ্ছেন অচেনা এক মানুষ। নীল জিন্স, সাদা টি শার্টের উপর চেইন খোলা মেরুন রঙের জ্যাকেট। মাথায় লাল রঙা লম্বা চুল কাঁধ ছাড়িয়ে গেছে। বেশ মোটা দাড়ি গোঁফ। কিন্তু কে এই লোক?

বিশ্বাস না হলেও এই অচেনা লুক সালমান খানের!নিজ দেশ ভারতে হলে অন্য কথা কিন্তু বিদেশের কোনো রাস্তায় সালমানকে চেনা কি সত্যিই সহজ?

ঘটনাস্থলে উপস্থিত তারা তো বটেই সালমান খানের এমন লুক দেখে চমকে উঠছেন নেটিজেনরাও। নায়কের নতুন লুকের কিছু ছবি যখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

সে সব ছবিতে দেখা গেছে, রাশিয়ার সেন্ট পিটার্সবার্গের রাস্তায় হেঁটে বেড়াচ্ছেন ছদ্মবেশী সালমান খান। চারদিকে উৎসুক জনতা। সঙ্গে দেখা গেছে ক্যাটরিনা কাইফকেও।

আদতে বেড়াতে নয়, দুজনে রাশিয়া পাড়ি দিয়েছেন ‘টাইগার’ সিরিজের তৃতীয় কিস্তি ‘টাইগার-৩’ সিনেমার শুটিং করতে। মনীশ শর্মা পরিচালিত এই সিনেমার প্রযোজনা করছে যশরাজ ফিল্মস।

সিনেমাটির মাধ্যমে দীর্ঘদিন পর বিদেশের মাটিতে শুটিংয়ে ফিরলেন সালমান খান। তার সঙ্গে যোগ দিয়েছেন ক্যাটরিনাও। তাদের সঙ্গে সালমানের ভাইপো নির্বাণ খানকেও দেখা গিয়েছে।

এদিকে শোনা যাচ্ছে শাহরুখ খান-দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’ ছবির যেখানে শেষ, সেখান থেকেই শুরু হতে পারে ‘টাইগার ৩’ ছবির গল্প। আর নতুন এই ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমি।

এনএফ৭১/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top