• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিয়ে করলেন ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম

নিশি রহমান | প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২২, ২৩:৫৯

ইমরান খান ও তার সাবেক স্ত্রী রেহাম খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান বিয়ে করেছেন। তার নতুন স্বামীর নাম মির্জা বিলাল। তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী পাকিস্তানি অভিনেতা।

যুক্তরাষ্ট্রের সিয়াটল শহরে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে বলে গত শুক্রবার নিজের ইনস্টাগ্রামে জানিয়েছেন রেহাম খান। একাধিক ছবিও পোস্ট করেছেন তিনি।

ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবিতে রেহাম ও বিলালকে একে অপরের হাত ধরে রাখতে দেখা গেছে। বিয়ের আংটিও সেখানে তুলে ধরা হয়েছে।ক্যাপশনে রেহাম লিখেছেন- সিয়াটলে অনাড়ম্বর অনুষ্ঠানে আমরা বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছি। মুসলিম ঐতিহ্য মেনে আমার স্বামী মির্জা বিলাল স্বর্ণের গহনা পরতে রাজি হননি।

স্বামী মির্জা বিলালের সঙ্গে রেহাম খানবিয়ের সাজে স্বামীর হাত ধরে তোলা আরেকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি লিখেছেন- আমার আত্মার সঙ্গীকে পেয়েছি।

এটা রেহাম ও বিলাল দুজনেরই তৃতীয় বিয়ে। সাবেক মডেল ও অভিনেতা বিলাল বর্তমানে করপোরেট পেশাজীবী।

রেহামের প্রথম স্বামী মনোরোগ বিশেষজ্ঞ ইজাজ রেহমান। তারা ১৯৯৩ সালে বিয়ে করেন। ২০০৫ সালে তাদের বিচ্ছেদ হয়। প্রথম সংসারে রেহামের তিন সন্তান রয়েছেন, সবাই যুক্তরাজ্যে থাকেন।

২০১৪ সালে ইমরান খানের সঙ্গে গাঁটছড়া বেধেছিলেন রেহাম। তাদের বিয়ে টিকেছিল মাত্র ১০ মাস। ইমরান ‘অবিশ্বস্ত’ ছিলেন এমন অভিযোগে তার সঙ্গে ২০১৫ সালে বিচ্ছেদ তার। পরে ২০১৮ সালে নিজের জীবনীতে  ইমরান খানের বিরুদ্ধে নিয়মিত মাদকগ্রহণে বাধ্য করা ও শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন রেহাম।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top