• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কেন ৬ মাসে ১২ কেজি ওজন কমিয়েছেন নিশো?

নিশি রহমান | প্রকাশিত: ২০ জানুয়ারী ২০২৩, ০৩:০৫

আফরান নিশো

টিভিতে তার অভিনীত নাটকের বাড়তি চাহিদা। আর ইউটিউবে মিলিয়ন মিলিয়ন ভিউ। এক কথায় টিভি বা ইউটিউব নাটকে রাজত্ব করছিলেন আফরান নিশো। কিন্তু হুট করেই রাজ্য ছেড়ে দিয়ে ডুব দিলেন তিনি। না আড়ালে নয়, নাটক করা কমিয়ে দিলেন। প্রায় বছর খানেক হয় নাটকে অনিয়মিত নিশো। আর ছয় মাস হয় নাটকের শুটিংয়ে একেবারেই নেই তিনি। কারণ নিশো ঝুকেছেন ওটিটির কাজে, অভিনয় শুরু করছেন সিনেমাতেও।

আরও পড়ুন: ‘মিশন মজনু’ ছবির স্ক্রিনিং-এ ক্ষমা চাইলেন রাশমিকা, কিন্তু কে

এই ছয় মাসে নিশো ১২-থেকে ১৩ কেজির মত ওজন কমিয়েছেন। শরীর থেকে বাড়তি মেদ ঝেড়ে ফেলেছেন নিশো । এরই মধ্যে নিশোর সিনেমায় আসার ঘোষণা এসেছে। ‘সুড়ঙ্গ’ নামে একটি ছবির শুটিং শুরু করবেন বলে জানা গেছে  । মার্চ মাসে হবে শুটিং। এই ছবির জন্যই কী ওজন কমানো? নিশোর সহজ উত্তর, শুধু সিনেমার জন্য নয়, ওজন কমিয়েছি নিজের জন্য, পরিবারের জন্য এবং সিনেমার জন্যও।

আফরান নিশোসিনেমার পাশাপাশি নিশো এ বছর ওটিটির কাজে বেশ ব্যস্ত থাকবেন। ‘আ কমন ম্যান’  এবং আলোচিত সিরিজ কাইজার-এর দ্বিতীয় পর্ব ‘কাইজার লেভেল টু’ করবেন তিনি।

‘আ কমন ম্যান’ এ  দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার একজন মানুষের সামনে বিপুল অঙ্কের প্রলোভন এলে কী ঘটবে তা-ই দেখানো হবে। সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন আফরান নিশো। ওটিটিতে নিশো- নিপুণের ‘আ কমন ম্যান' দিয়েই যাত্রা শুরু হচ্ছে।

আর প্রথম পর্বের মতো ‘কাইজার লেভেল টু’নির্মাণ করবেন তানিম নূর। দুটি সিরিজই মুক্তি পাবে ওটিটি প্লাটফর্ম হইচইয়ে।

আফরান নিশোগত বুধবার এই দুটি সিরিজের ঘোষণা উপলক্ষ্যে রাজধানীর গুলশান ক্লাবে আসেন নিশো। অনুষ্ঠানে শেষে নিশোর পথ আগলে কথা হয় কিছুক্ষণ। জানা হয় তার এ বছরের ব্যস্ততা, নাটক নিয়ে আগামী পরিকল্পনা ও সিনেমা আসার হাল হকিকত নিয়ে। নিশোও অকপটে সব বলেন। জানান, নাটকে তুমুল ব্যস্ত থাকার পর হুট করে শুটিং কমিয়ে দেওয়ায় শারিরীক ও মানসিকভাবেও অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তবে নাটককে তিনি একেবারেই টাটা, বাই বাই বলছেন না। নাটকও করবেন তিনি। তবে আপাতত সিনেমা আর ওটিটির কাজকেই প্রাধান্য দিতে চাচ্ছেন নিশো ।

আফরান নিশোনিশোর প্রথম ছবি প্রযোজনা করছে ওটিটি প্লাটফর্ম চরকি। আর নির্মাণ করছেন রায়হান রাফী। এতে নিশোর বিপরীতে তমা মির্জাকে চুক্তিবদ্ধ করা হয়েছে। নিশোর নায়িকা তমা মির্জা নিয়ে কিছুটা কথাও উঠেছে শোবিজে। নিশো কি ভাবছেন এটা নিয়ে? সমালোচনা তার কানেও কি পৌছেছে? নিশো বললেন, 'নায়িকা নিয়ে কিছু কথা আমার কানেও এসেছে।  তবে আমার কিছু করার নেই। আমি আমার কাজটা করতে চাই। বাকীটা দেখা যাবে।'




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top