• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


'অ্যাভাটার ৩'-তে থাকছে চার্লি চ্যাপলিনের ছায়া!

নিশি রহমান | প্রকাশিত: ৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৪

‘অ্যাভাটার’ ও চার্লি চ্যাপলিন

‘অ্যাভাটার-দ্য ওয়ে অফ ওয়াটার’ ছবিকে ঘিরে দর্শকদের প্রত্যাশার কোনো অভাব ছিল না। আর মুক্তির পর বক্স অফিস সাফল্যই তার বড় প্রমাণ। বিশ্বব্যাপী প্রায় ২.১৩ বিলিয়ন ডলার আয় করেছে জেমস ক্যামেরুনের পরিচালিত সিনেমাটি।

আগেই জানা গিয়েছে ,পরিচালক জেমস ক্যামেরুন ইতোমধ্যেই অ্যাভাটার-থ্রি এবং অ্যাভাটার-ফোর এর বেশ কিছু অংশের শুটিং করে ফেলেছেন। এবং শুধু তাই নয় অ্যাভাটার-ফাইভ এর আভাসও দিয়েছেন । তবে নতুন করে ‘অ্যাভাটার’ প্রযোজক জন ল্যান্ডাউ ছবির সিক্যুয়েল সম্পর্কে এক চমক দেওয়ার মতো খবর দিয়েছেন!

আরও পড়ুন>>> বইমেলায় আইয়ুব বাচ্চুর ‘রুপালি গিটার’

‘অ্যাভাটার-’ -এর  সিক্যুয়েলে থাকছে চার্লি চ্যাপলিন!  এম্পায়ার ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎ‍কারে, প্রযোজক জন ল্যান্ডউ সিক্যুয়েল সম্পর্কে বলেছেন,  ‘অ্যাভাটার ৩’-তে নাভির এক নতুন জাতিকে পরিচয় করানো হবে, যারা আরো বেশি নৃশংস। এবং এই জাতির নেতার চরিত্রে অভিনয় করবেন চার্লি চ্যাপলিনের নাতনি ওনা চ্যাপলিন। তিনি বলেন, ‘ভাল মানুষ আছে, আবার খারাপ মানুষও আছে। তেমনই নাভি জাতিতেও তা রয়েছে। প্রায়শই, মানুষ নিজেকে খারাপ হিসাবে দেখেন না। আমরা যা খারাপ বলে মনে করি তাতে তারা কীভাবে বিবর্তিত হয়, তার মূল কারণ কী? হয়তো সেখানে অন্যান্য কারণও রয়েছে যা নিয়ে আমরা সচেতন নই।’

প্রসঙ্গত, চার্লি চ্যাপলিনের নাতনি ওনা চ্যাপলিনও একজন অভিনেতা। তিনি এইছবিও সিরিজ গেম অফ থ্রোনসে ‘তালিসা মেগি’র চরিত্রে অভিনয় করেছেন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top