• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অবশেষে বাংলাদেশে মুক্তি পাচ্ছে শাহরুখের ‘পাঠান’!

নিশি রহমান | প্রকাশিত: ২০ ফেব্রুয়ারী ২০২৩, ২২:৩৫

 ‘পাঠান’ সিনেমার পোস্টার

আগামী ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশে মুক্তি পাচ্ছে  শাহরুখ খানের বহুল আলোচিত সিনেমা 'পাঠান'। গতকাল তথ্য মন্ত্রণালয়ের সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানানো হয়। তার আগে দেশের প্রেক্ষাগৃহে বলিউডের সিনেমা মুক্তির ব্যাপারে একমত হয়েছিল চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯ সংগঠন। তাদের অনেকেই গতকাল সেখানে ছিলেন।

আরও পড়ুন>>> এবার নতুন রূপে আসছে আইটেম গার্ল নোরা ফাতেহি

তারা জানান, বাংলাদেশে হিন্দি সিনেমা আনার বিষয়ে এসব সংগঠনের দ্বিমত নেই। আলোচনায় সিদ্ধান্তের মধ্যে আছে প্রতিবছর ১০টি হিন্দি সিনেমা বাংলাদেশের প্রেক্ষাগৃহে চলবে। বাংলাদেশে বলিউড বাদশা শাহরুখ খানের 'পাঠান' মুক্তিতে কোনো বাধা থাকছে না।

 ‘পাঠান’ সিনেমায় শাহরুখজানা গেছে, ২৪ ফেব্রুয়ারি স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে সিনেমাটি। এমন একটি সংবাদ সিনেপ্লেক্সের অফিসিয়াল ফেসবুক পেজেও শেয়ার করা হয়েছে। এছাড়া ফেসবুকে চলচ্চিত্র বিষয়ক বিভিন্ন পেজেও এ খবর ছড়িয়ে পড়েছে।

ভারতে ‘পাঠান’ মুক্তির সময় থেকেই দেশে ‘পাঠান’ মুক্তির তোড়জোড় শুরু করেছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। সাফটা চুক্তির আওতায় সিনেমাতি আনতে চায় তারা। এ নিয়ে চলচ্চিত্র ও হল সংশ্লিষ্টদের নিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মহোদয়ের নেতৃত্বে মিটিং ও হয়েছিল। কিন্তু সে সময় সকল সংগঠন একমত না হওয়ায় স্থগিত করা হয়েছিল চলচ্চিত্রটির মুক্তি।

 ‘পাঠানে’ শাহরুখ ও দীপিকাগত ২৫ জানুয়ারি 'পাঠান' ভারতে মুক্তি পেয়েছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি দিয়ে ৪ বছর পর বড় পর্দায় ফিরেছেন শাহরুখ খান। সিনেমায় আরও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। ক্যামিও হিসেবে আছেন সালমান খান। তবে বাংলাদেশে সিনেমাটি এখনো তারিখ চূড়ান্ত হয়নি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top