• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এবার কেন রণবীর-আলিয়ার ওপরে চটেছেন কঙ্গনা?

নিশি রহমান | প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৯

রণবীর-আলিয়া ও কঙ্গনা রানাউত

বলিউড কুইন কঙ্গনা রানাউতের নিশানা থেকে পার পান না ইন্ডাস্ট্রির বড় বড় তারকা থেকে শুরু করে অন্যান্যরাও। বলিউড নিয়ে বেফাঁস মন্তব্য তার পুরোনো অভ্যাস। ইতিবাচক মন্তব্য তার কাছে খুব কমই শোনা যায়। এবার তিনি একহাত দিলেন কাপুর খানদানকে।

আরও পড়ুন>>> এবার সত্যি কি লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন শাহরুখ?

গত সোমবার রাতে মুম্বাইতে দাদাসাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অনুষ্ঠানে আলিয়া ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’র জন্য সেরা অভিনেত্রী এবং ‘ব্রহ্মাস্ত্র’ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন রণবীর।

আর এতেই হিংসায় জ্বলে-পুড়ে ফের বিস্ফোরক মন্তব্য করে বসেন বলিউডের এই ‘বিতর্ক রানি’। ইতোমধ্যে রণবীর-আলিয়ার ক্ষোভ ঝেড়ে টুইটারে একটি পোস্টও দিয়েছেন কঙ্গনা।

ইনস্টাগ্রামে তার মতো করে পছন্দের দাদাসাহেব ফালকে পুরস্কার বিজয়ীদের তালিকা প্রকাশ করে বলেন, ‘এরা অনুষ্ঠানে যাক বা না যাক, পুরস্কারের যোগ্য এরাই।’ কঙ্গনা রানাউতের সেই তালিকায় রয়েছেন টাবু, ম্রুণাল ঠাকুর, রিশব শেট্টি, রাজামৌলি, অনুপম খেরদের মতো তারকারা।

কঙ্গনা রানাউতকঙ্গনার ভাষায়, ‘এই হচ্ছে নেপো কীটপতঙ্গদের জীবন। এরা মা–বাবার নাম আর প্রতিপত্তি ভাঙিয়ে পদলেহন করে কাজ পায় আর কেউ যদি নিজে প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টা করে, তাকে সরিয়ে দেয়। পিআর–দের টাকা খাইয়ে ভুলভাল খবর ছড়ায় তাদের নামে। এদের সবাইকে ধ্বংস করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছি আমি। চারপাশে এত শয়তান, জীবনে সৌন্দর্য আসবে কী করে!’

প্রসঙ্গত, এর আগেও ২০২১ সালে বিতর্কিত পোস্টের কারণে কঙ্গনার টুইটার অ্যাকাউন্টটি বন্ধ করে দেয় টুইটার কর্তৃপক্ষ। অবশেষে দীর্ঘ ২০ মাস পর গেল বছরের ২৪ জানুয়ারি সেই অ্যাকাউন্টটি ফিরে পান তিনি।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top