• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এবার নিজেকে কার সঙ্গে তুলনা করলেন কঙ্গনা?

নিশি রহমান | প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী ২০২৩, ২১:৩৭

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত

বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। প্রায় সময়ই কোনো না কোনো কারণে বিতর্কে থাকেন তিনি। তবে এবার বিস্ফোরক মন্তব্যে নয়, এবার নিজের সঙ্গে প্রবীনা অভিনেত্রীর তুলনা টেনে সকলকে অবাক করলেন অভিনেত্রী কঙ্গনা।

আরও পড়ুন>>> হাজার পুরুষের সঙ্গে রাত কাটাতে চান স্বরা

কঙ্গনা তার অল্প বয়সের চেহারার মিল খুঁজে পেলেন পুরনো দিনের বিখ্যাত অভিনেত্রী মধুবালার সঙ্গে। মধুবালার মৃত্যুবার্ষিকীতে কঙ্গনা জানালেন, শুরুর দিনগুলোতে তাকে অল্প বয়সের মধুবালার মতো দেখতে লাগত। মধুবালা ও তার ছবির একটি কোলাজ ভাগ করে নিয়ে ইনস্টাগ্রামে কঙ্গনা লেখেন, “মানুষ যেমন চান, আমি পর্দায় মধুবালা হয়ে যাই। তাই ভেবে দেখলাম। আমি যখন অভিনয় করতে শুরু করেছিলাম, মধুবালার অল্প বয়সের প্রতিরূপ ছিলাম কি?”

বিখ্যাত অভিনেত্রী মধুবালাঠোঁটকাটা স্বভাবের এই অভিনেত্রী কালো ব্লাউজ ও স্কার্ট পরা নিজের একটি ছবি দিয়ে নিজেই যেন অবাক হয়েছেন। লিখেছেন, ‘হায় ভগবান! ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার সেই প্রথম বছর।’

এদিকে মধুবালার সঙ্গে কঙ্গনার এই তুলনা নিয়ে সোশ্যালে নানা মন্তব্য শুরু হয়েছে। কেউ হাসছেন, আবার কেউ ব্যঙ্গাত্মকমূলক মন্তব্য করছেন।

প্রসঙ্গত, গত শতাব্দীর চল্লিশ-পঞ্চাশ দশকে এবং ষাটের দশকের প্রথম দিকে মধুবালা ছিলেন বলিউডের অন্যতম বড় তারকা। ১৯৬০-এ দিলীপ কুমার ও মধুবালা অভিনীত ‘মুঘল-ই-আজম’ ভারতে তৈরি অন্যতম বড় ছবি। ‘নীল কমল’(১৯৪৭), ‘মহল’(১৯৪৯), ‘তারানা’(১৯৫১), ‘চলতি কা নাম গাড়ি’(১৯৫৮), ‘হাফ টিকিট’( ১৯৬২) ইত্যাদি ছবিতে তার অভিনয় স্মরণীয় হয়ে আছে। মাত্র ৫৪ বছর বয়সেই তিনি মারা যান।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top