• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নতুন প্রেমে নেইমারের বাবা, ব্রাজিলে সমালোচনার ঝড়

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৬

নতুন প্রেমে নেইমারের বাবা, ব্রাজিলে সমালোচনার ঝড়

নিজের জনপ্রিয়তার জন্য সবসময়ই আলোচনায় থাকেন ব্রাজিলের ফুটবলার নেইমার জুনিয়র। তবে এবার নিজের বাবার কারণে নতুন করে আলোচনায় এসেছেন ব্রাজিলের ফুটবলার নেইমার জুনিয়র। আর তার কারণটা নেইমারের জন্য খুব একটা সুখকর কিছু নয়। কেননা তার বাবা প্রেমে মজেছেন। আর সেটিও নেইমারের এক বন্ধুর মায়ের সাথে!

আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘ক্লারিন’ এবং স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’র খবর বলছে, নেইমারের এক বন্ধুর মায়ের সাথে চুটিয়ে প্রেম করছেন নেইমার ডি সিলভা সিনিয়র।

গত পরশু রিও ডি জেনেইরোয় কার্নিভাল সাম্বাদ্রোম মারকুইস দে সাপুকাই অনুষ্ঠানে নেইমারের বাবা এবং ওই মহিলাকে একসঙ্গে দেখা যায়। আর সেই ছবি নিয়েই ওঠে আলোচনার ঝড়। নেইমারের বোন রাফায়েল স্যান্টোসও সেই কার্নিভালের সাম্বা স্কুলের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। নেইমারের বাবার সঙ্গে ৪৫ বছর বয়সী যেই মহিলাকে দেখা গিয়েছে তাঁর নাম মারিয়ানে বের্নাদি স্যান্টোস। তিনি নেইমারের ঘনিষ্ঠ বন্ধু আন্দ্রে বের্নাদির মা। ‘ক্লারিন’-এর দাবি, বিবাহবিচ্ছেদের পর নেইমার সিনিয়রের সঙ্গে এই প্রথম কোনো নারীকে জনসমক্ষে দেখা গেল।

আরও পড়ুন: নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তার স্ত্রীর

‘ক্লারিন’ জানিয়েছে, আন্দ্রে বের্নাদি নিজেই নতুন এই প্রেমিক জুটিকে পরিচয় করিয়ে দেন অনেকের সাথে। নেইমারের বাবার চেয়ে ১৩ বছরের ছোটো ওই নারী।

২০২১ সালের মাঝামাঝি থেকে ৫৮ বছর বয়সী নেইমার সিনিয়রের সঙ্গে বের্নাদি সান্তোসের সম্পর্কের শুরু। ‘মার্কা’ জানিয়েছে, বের্নাদি নেইমারের খুব কাছের বন্ধু। পিএসজি তারকার কাছের বন্ধুদের গ্রুপের নাম ‘তইস।’ আর পিএসজিতে যোগ দেওয়ার পর সেখানে বের্নাদির সঙ্গে পরিচয় হয় নেইমারের।

নেইমার সিনিয়রের সঙ্গে বিচ্ছেদের পর নেইমার জুনিয়রের মা নাদিন গনকালভেসও প্রেমে পড়েছেন। ২০২০ সালে সেই প্রেম নিয়েওি তুমুল আলোচনা হয়।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top