• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জ্যাকুলিনকে বাঁচাতেই আমি জেলে: সুকেশ

নিশি রহমান | প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারী ২০২৩, ২৩:০১

সুকেশ চন্দ্রশেখর ও জ্যাকুলিন ফার্নান্দেজ! ছবি: সংগৃহীত

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কের পর ২০০ কোটি রুপির আর্থিক প্রতারণার মামলায় ফেঁসেছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ওই মামলায় আদালতে তিনি বলেছিলেন, ‘সুকেশ চন্দ্রশেখর আমার জীবনটা নষ্ট করে দিয়েছে। আমার ইমোশন নিয়ে খেলেছে।’ জ্যাকুলিন আদালতে সুকেশের বিরুদ্ধে কথা বললেও সুকেশ এসব ঝামেলা থেকে বাঁচাতেন চান জ্যাকুলিনকে। আর তাই জেল খাটছেন বলে দাবি করেছেন সুকেশ।

আরও পড়ুন>>> নতুন প্রেমে নেইমারের বাবা, ব্রাজিলে সমালোচনার ঝড়

গত শুক্রবার কনম্যান সুকেশ চন্দ্রশেখরকে দিল্লির পাতিয়ালা হাউজ কোর্টে হাজির করা হলে সুকেশ জানান, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকুলিন কোনোভাবেই জড়িত নন। আদালতের সামনে তিনি বলেন, জ্যাকুলিন এই মামলার অংশ নয়, ওর কোনো চিন্তা নেই। আমি ওকে বাঁচানোর জন্যই এখানে আছি।

২০০ কোটি টাকা আর্থিক কেলেঙ্কারি মামলায় অভিযুক্ত সুকেশের ঠিকানা এখন তিহার জেল। সম্প্রতি সুকেশকে আদালতে তোলা হয়। সেখানে যাওয়ার পথেই সাংবাদিকদের দেখে সুকেশ বলে ওঠেন, আমার পক্ষ থেকে জ্যাকুলিনকে  একটিবার হ্যাপি ভ্যালেন্টাইনস ডে বলো।

অন্যদিকে, জ্যাকলিন এর আগে অভিযোগ করেছিলেন সুকেশ তাকে ব্যবহার করেছে। সেই প্রসঙ্গে জানতে চাওয়া হলে সুকেশ বলেন, ওকে নিয়ে আমি আর কোনো কথা বলতে চাই না। ওর এভাবে কথা বলার সমস্ত অধিকার রয়েছে। আমি কিছুই বলব না।

 

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top