• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিয়ে হচ্ছে না, সম্পর্ক ভাঙলেন নুসরাত ফারিয়া

শাকিল খান | প্রকাশিত: ৩ মার্চ ২০২৩, ০১:০৩

 নুসরাত ফারিয়া ও রনি রিয়াদ রশীদ

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ২০২০ সালের মার্চে রনি রিয়াদ রশীদের সঙ্গে বিয়ের জন্য আংটি বদল করেছিলেন তিনি। কিন্তু প্রায় তিন বছর পর এসে সেই সম্পর্ক ভাঙার ঘোষণা দিলেন নুসরাত ফারিয়া।

ফেসবুকের এক পোস্টে বুধবার (১ মার্চ) নিজের বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেন। ভক্তদের উদ্দেশে লিখেছেন, তিনি কঠিন সময় পার করছেন। তাই ভক্তদের কাছে দোয়া চেয়েছেন তিনি।

নুসরাত লেখেন, আমরা গত তিন বছর আগে বাগদানের ঘোষণা দিয়েছিলাম।কিন্তু অনেক ভেবে আমি ও রনি আমাদের ৯ বছরের সম্পর্কের ইতি টানছি। আমাদের মধ্যে যে বোঝাপড়া ও বন্ধুত্ব ছিল তা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

রনিকে বিয়ে না করার সিদ্ধান্তের কথা গত বছরের ডিসেম্বরেই খোলাসা করেছিলেন নুসরাত। তখন জানিয়েছিলেন, আমার বিয়ে আর হবে না। করছি না। জীবনে ওঠা-নামা থাকবেই। আমাদের মধ্যে কোনো সমস্যা, দ্বিধাদ্বন্দ্ব নেই, কখনো হয়ওনি। কিন্তু আমাদের বিয়েটা আর হচ্ছে না।

ফারিয়া আরও বলেছিলেন, আমি যা করি বুঝে-শুনেই করি। এ জন্য আমার কাজে কোনো বিতর্ক নেই। রনির সঙ্গে আমার সবসময় যোগাযোগ আছে।

২০১৩ সালের ২১ মার্চ একটি অনুষ্ঠানে রনি রিয়াদ রশিদের সঙ্গে প্রথম দেখা হয় ফারিয়ার। এরপর দীর্ঘ সময়ের জানাশোনা। বুধবার আনুষ্ঠানিকভাবে সেই সম্পর্কের ইতি টানার কথা জানালেন তিনি।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top