• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রেমের সম্পর্কে জড়িয়েছেন স্বস্তিকা, টেকেনি একটিও

রাজিউর রাহমান | প্রকাশিত: ১০ মার্চ ২০২৩, ০৩:৩৬

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

একই সঙ্গে জনপ্রিয় এবং বিতর্কিত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। টলিউডের বহুদিনের সদস্য তিনি। অগুন্তি হিট, সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। অনস্ক্রিনে ‘সাহসী’ অভিনেত্রী হিসেবেই পরিচিতি রয়েছে স্বস্তিকার। তেমনি বাস্তবেও তিনি স্পষ্টবক্তা। এজন্য সুখ্যাতি এবং কুখ্যাতি দুই রয়েছে তাঁর।

অনস্ক্রিনের মতো অফস্ক্রিনেও স্বস্তিকার জীবনটা বেশ বৈচিত্রময়। স্বস্তিকা খুব অল্প বয়সে বিয়ে করে মা হয়েছিলেন। তবে সে বিয়েও টিকেছিল অল্প সময়। বিয়ের মাত্র দুই বছর পরই মেয়েকে নিয়ে স্বামীর ঘর ছাড়েন তিনি। এর পর আর বিয়ে করা হয়নি তার।

তবে একাধিকবার প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। কলকাতার অভিনেতা পরমব্রত, জিতের সঙ্গে তার সম্পর্ক ছিল ওপেন সিক্রেট। দীর্ঘদিন জিতের সঙ্গে তার ঘনিষ্ঠতা থাকলেও দুজনার কেউ-ই সম্পর্কের কথা স্বীকার করেননি।

তারা প্রথম জুটি বেঁধে ‘মাস্তান’ সিনেমাতে অভিনয় করেছিলেন। আর এ সিনেমা থেকেই তাদের প্রেমের সূত্রপাত। কিন্তু সে সম্পর্ক ভেঙে যায় স্বস্তিকার সাবেক স্বামীর কারণে। এর পর আর একসঙ্গে কোনো সিনেমা করেননি জিৎ-স্বস্তিকা।

শোনা যায়, স্বস্তিকার সাবেক স্বামী এ সম্পর্ক নিয়ে জিতকে নানান রকমের হুমকি দিয়েছিলেন। আর তাতেই প্রেম ভেঙে দিয়েছিলেন জিৎ।

পশ্চিমবঙ্গের সিনেমা ইন্ডাস্ট্রিতে যেমনি জনপ্রিয়, তেমনি বিতর্কিত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তার দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য হিট, সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন তিনি। পর্দায় ‘সাহসী’ অভিনেত্রী হিসেবে পরিচিত এই অভিনেত্রী ব্যক্তিজীবনেও স্পষ্টবাদী। তাই ইন্ডাস্ট্রিতে সুখ্যাতি ও কুখ্যাতি দুটিই রয়েছে তার।

এরপরই যথাক্রমে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে জড়িয়েছেন স্বস্তিকা। তবে কোনো সম্পর্কই স্থায়ী হয়নি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top