• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সেরা অভিনেতা-অভিনেত্রীর অস্কার জিতলেন ব্রেন্ডন ও মিশেল

রাজিউর রাহমান | প্রকাশিত: ১৩ মার্চ ২০২৩, ১৭:৫৬

অস্কার জিতলেন ব্রেন্ডন ও মিশেল

এবার সেরা অভিনেতার অস্কার জিতে নিয়েছেন জনপ্রিয় মার্কিন-কানাডিয়ান অভিনেতা ব্রেন্ডন ফ্রেজার। অন্যদিকে সেরা অভিনেত্রীর অস্কার জিতেছেন মালয়েশীয় অভিনেত্রী মিশেল ইয়ো। বাংলাদেশ সময়  সোমবার (১৩ মার্চ) এ তথ্য জানানো হয়। খবর বিবিসির।

‘দ্য হোয়েল’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য ব্রেন্ডন ফ্রেজার সেরা অভিনেতার অস্কার জেতেন। অন্যদিকে ‘এভিরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ান্স’ সিনেমায় অনবদ্য অভিনয়ের স্বীকৃতিস্বরূপ অস্কার জিতে নেন মিশেল।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ৬০ বছর বয়সী মিশেল ইয়ো বলেন, লেডিস, আজকের পর কেউ যেন আপনাদের বলতে না পারে, ‘তুমি তোমার সেরা সময়টা ফেলে এসেছ’।

তিনি ধন্যবাদ জানান হংকংয়ের নারীদের। মিশেল বলেন, আপনাদের কাঁধে ভর করে আজ আমি উঁচুতে। ধন্যবাদ আমাকে এই সুযোগ দেওয়ার জন্য। এভাবেই ইতিহাস তৈরি হয়।

অন্যদিকে, পুরষ্কার নেওয়ার সময় নির্মাতাকে ধন্যবাদ জানিয়ে ফ্রেজার বলেন, আমাকে এমন একটি সৃজনশীল ক্ষেত্র উপহার দেওয়ার জন্য ড্যারেন অ্যারোনোফস্কির কাছে আমি কৃতজ্ঞ।

৩০ বছর আগে এই যাত্রা শুরু করেছিলাম আমি। খুব সহজে কোনোকিছুই আমাকে ধরা দেয়নি। তবে এমন অনেক সুযোগ পেয়েছি, যার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করতে পারিনি, যতক্ষণ না সেটা শেষ হয়েছে। আমি এই স্বীকৃতির জন্য আপনাকে ধন্যবাদ জানাতে চাই৷

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের হলিউড ডলবি থিয়েটারে বসে হলিউডের সবচেয়ে গুরুত্বপূর্ণ পুরস্কারের আয়োজন অস্কার বা একাডেমি অ্যাওয়ার্ডসের ৯৫তম আসর।

সেরা অভিনেত্রীর পাশাপাশি এবার সেরা পরিচালক ও পার্শ্বচরিত্রে সেরা অভিনেতা-অভিনেত্রীর অস্কারও জিতে নিয়েছে ‘এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ান্স’।

এবার একাডেমি অ্যাওয়ার্ডস উপস্থাপনা করেন জনপ্রিয় মার্কিন উপস্থাপক ও কমেডিয়ান জিমি কিমেল। এ নিয়ে তৃতীয়বারের মতো হলিউডের সবচেয়ে গুরুত্বপূর্ণ পুরস্কারের এই আয়োজন উপস্থাপনা করেন তিনি।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top