• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিশ্বব্যাপী ৬০০ কোটি রুপির আয়ের মাইলফলক স্পর্শ

রজনীকান্ত’র জেলার- ভেঙে দিলো পূর্বের সব রেকর্ড !

রায়হান রাজীব | প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২৩, ২২:০০

ছবি: সংগৃহীত

বক্স অফিসে রজনীকান্ত অভিনীত সিনেমা মানেই যেন ব্লকবাস্টার হিট! ভারতের দক্ষিণী এই সুপারস্টারের সিনেমা মানেই নতুন রেকর্ড! প্রায় দুই বছরের বিরতির পর গত মাসে মুক্তি পেয়েছিল এই তারকার নতুন সিনেমা জেলার। তিনি ফিরলেই যেন ইতিহাস! পুরো দেশ জুড়ে হইচই পরে যায়।

৩ সেপ্টেম্বর মুক্তির পর বিশ্বব্যাপী ৬০০ কোটি রুপির আয়ের মাইলফলক স্পর্শ করেছে সিনেমাটি! এর মধ্য দিয়ে একাধিক রেকর্ড গড়ল রজনীকান্তের নতুন এই ছবি।

তবে শুধু ভারতের মাটিতে নয়, ভারতীয় সিনেমা হিসেবে বিদেশেও রেকর্ড গড়েছে জেলার সিনেমাটি। ট্রেড অ্যানালিস্ট মনোবল বিজয়াবালান তার টুইটে লেখেন, ইংল্যান্ড এবং উত্তর আমেরিকার সর্বকালের ১ নম্বর তামিল ছবির তকমা পেয়েছে জেলার! একই সঙ্গে এটাই দ্বিতীয় তামিল ছবি, যা দ্রুত গতিতে ৬০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছে।

এর আগে, সিনেমাটির দূর্দান্ত এই সাফল্যে রজনীকান্তকে বিলাসবহুল গাড়ি ও ১০০ কোটি রুপির একটি চেক উপহার দিয়েছেন প্রযোজক কালানিথি মারান। সব মিলিয়ে এই সিনেমায় রজনীকান্তের পারিশ্রমিক দাড়িয়েছে ২১০ কোটি রুপি।

দক্ষিণ ভারতের বিনোদন জগতের অন্যতম উজ্জ্বল নক্ষত্র রজনীকান্ত। ১৯৭৫ সালে তামিল সিনেমার মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন তিনি। এরপর ১৬০টিরও বেশি বিভিন্ন ভাষার সিনেমায় অভিনয় করেছেন তিনি। তার অভিনয় মন কেড়েছে অসংখ্য অনুরাগীর।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top