• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আগেই লোকটির সঙ্গে বিছানায় ঝাঁপিয়ে পড়ো না, অপেক্ষা করো ! তরুণীদের আর কী পরামর্শ দিলেন অভিনেত্রী...

রায়হান রাজীব | প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৪৯

ছবি: সংগৃহীত

সত্তরের দশকে তাঁর যৌন আবেদনে ঘায়েল হতেন সেই সময়ের যুবকরা। তাঁর লাস্যময়ী ছবি লুকিয়ে দেখত স্কুলে পড়া সদ্য টিন-এজ কিশোর। বলিউডের ছবিতে সাহসী চরিত্রের জন্য তাঁকে ছাড়া আর কাউকে ভাবতেই পারতেন না প্রযোজকরা। তিনি বলিউড অভিনেত্রী জিনাত আমান।

বয়স বাড়ার সঙ্গে সঙ্গে চুলে পাক ধরেছে, তবু পর্দায় যে সাহস প্রতি মুহূর্তে উপভোগ করত দর্শক, সেই সাহস তাঁর মধ্যে এখনও ভরপুর। সাহসী অভিনয়ের পাশাপাশি স্পষ্ট কথা বলার জন্যও বরাবরই পরিচিত জিনাত।

কয়েক দিন আগে সুইপ রাইড অনুষ্ঠানে অভিনেত্রী-ইউটিউবার কুশা কপিলার মুখোমুখি হন জিনাত আমান। এ আলাপচারিতায় নতুন প্রজন্মের যুগলদের ডেটিং নিয়ে উপদেশ দেন তিনি। তার সেই ঠোঁটকাটা বক্তব্য নিয়ে আলোচনা চলছে নেটদুনিয়ায়।

জিনাত আমান বলেন, এ কথা আমাকে বলতেই হচ্ছে, এজন্য সত্যি দুঃখিত। তরুণদের নিজের শরীরের ওপরে নিয়ন্ত্রণ থাকা উচিত। আগেই লোকটির সঙ্গে বিছানায় ঝাঁপিয়ে পড়ো না। অপেক্ষা করো, পরস্পরকে জানো। তুমি তোমার কাছে অনেক মূল্যবান; নিজেকে মূল্যহীন করে তুলো না। 

জিনাত মনে করেন, এ প্রজন্মের যুগলরা সম্পর্কে জড়ায় শারীরিক চাহিদা মেটাতে। মেয়েদের উপদেশ দিয়ে জিনাত আমান বলেন, সঙ্গীর সঙ্গে বিছানায় ঘনিষ্ঠ হওয়ার আগে তার মানসিকতা বুঝে নেওয়ার চেষ্টা করো।

মেয়েদের আর্থিক স্বচ্ছলতা তিনি বলেন, আর্থিক স্বচ্ছলতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। একমাত্র আর্থিকভাবে স্বচ্ছল হলে মেয়েদের জোর বাড়বে। কোনো পুরুষ যদি মেয়েদের স্বপ্নপূরণে বাধা হয়ে দাঁড়ায় তবে তাকে দরজা দেখিয়ে দাও।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top