• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লাদাখের সর্বোচ্চ উচ্চতায় আন্তর্জাতিক ফ্যাশন শো ! এক বিশ্ব এক পরিবার...

রায়হান রাজীব | প্রকাশিত: ২ অক্টোবর ২০২৩, ১৩:৪৫

ছবি: সংগৃহীত

ভারতের লাদাখের উমলিং লা এলাকায় ১৯ হাজার ২৪ ফুট উচ্চতায় অবস্থিত মোটরযোগ্য রাস্তা। সেখানে একটি আন্তর্জাতিক ফ্যাশন শো সফলভাবে আয়োজন করা হয়েছে। ভাইব্রেন্ট লাদাখ ফেস্টিভ্যালের অধীনে বৃহস্পতিবার শোয়ের আয়োজন করা হয়। এতে বিশ্বের ১৪টি দেশের মডেল অংশ নেন।

লাদাখ আর্ট অ্যান্ড এন্টারটেইনমেন্ট অ্যালায়েন্সের অংশীদারিত্বে লাদাখ স্বায়ত্তশাসিত পার্বত্য উন্নয়ন পরিষদ শোয়ের আয়োজন করে। শো-টি সফল করতে ভারতীয় সেনাবাহিনী এবং সীমান্ত সড়ক সংস্থা সহায়তা করে। রেকর্ড উচ্চতায় রানওয়েতে হেঁটেছেন যে সব মডেলরা তাদের মধ্যে দুজন লাদাখি মডেলও ছিলেন।

আয়োজকরা জানিয়েছেন, উমলিং লা ফ্যাশন শোটির উদ্দেশ্য ছিল বসুধৈব কুটুম্বকম-এর এক বিশ্ব এক পরিবার ধর্মের প্রচারের পাশাপাশি অত্যন্ত মূল্যবান জিআই ট্যাগড লাদাখের পশমিনা। তারা বলেছেন, মডেলদের পরিধান করা পোশাকগুলো এক রঙের প্যালেট যা বসন্ত এবং গ্রীষ্মের রঙগুলোকে প্রতিফলিত করে এবং চাংথাং অঞ্চলে উৎপাদিত পশমিনা পণ্যগুলোও প্রদর্শন করে।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top