• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এবার ডিভোর্স নিয়ে রাফসানের ভিডিও বার্তা

ফারহানা মির্জা | প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২৩, ১০:২০

ছবি : সংগৃহীত

২০২০ সালে বেশ ঘটা করেই চিকিৎসক সানিয়া এশাকে বিয়ে করেছিলেন ‘হোয়াট অ্যা শো’খ্যাত রাফসান সাবাব।তবে গেলো ৯ নভেম্বর তিন বছরের সংসারের ইতি টানেন তারা।এদিকে গেলো সোমবার (১৩ নভেম্বর) রাত ৮টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেন রাফসান। ১৪ মিনিট ৪৮ সেকেন্ডের দীর্ঘ ভিডিওতে তিনি ডিভোর্স এবং স্ত্রীর সঙ্গে সম্পর্কের বিষয়ে বিস্তারিত কথা বলেছেন।

রাফসান বলেন, ডিভোর্সের স্ট্যাটাস দেয়ার পর তিন দিন যতোভাবে বুলি, হ্যারাস এবং নেগেটিভ কথা আমি শুনেছি, আমাকে সব রকমের এলিগেশন দেয়া হয়েছে। তারপরও আমি চুপ থাকতে চেয়েছি।তিনি বলেন, আমি আমার ব্যক্তিগত বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এভাবে কথা বলতে চাইনি। কেননা ডিভোর্স দুটি মানুষের জন্যই কঠিন বিষয় এবং এটি আমাদের একান্তই নিজস্ব ব্যাপার।

‘আমি কোনোভাবেই চাইনি কাদা ছোড়াছুড়ির মাধ্যমে বা একে অন্যকে ব্লেম করার মাধ্যমে আমার এবং আমার সাবেক স্ত্রীর সম্মান ক্ষুণ্ন হোক, কিংবা সামাজিক যোগাযোগমাধ্যমে আমার ব্যক্তিগত জীবন নিয়ে এতো আলোচনা হোক’, বলেন রাফসান।

মন্তব্যকারীদের উদ্দেশে ভিডিও বার্তায় তিনি বলেন, র‌্যানডম কমেন্টের ওপর ভিত্তি করে আপনারা আমার ডিভোর্সের কারণ খুঁজতে থাকেন। আর এসব কমেন্টই পরে নিউজ হয়ে চারদিক ছড়িয়ে পড়ে।

এশার পোস্ট নিয়ে রাফসান বলেন, এতে বেশ কিছু ভুল তথ্য ছিল বলেই আজ আমাকে কথা বলতে হচ্ছে। আর এই ভিডিওটিই আমার স্টেটমেন্ট।"এশা বলেছেন আমাদের ডিভোর্সটি দুজনের সিদ্ধান্তে হয়নি। এটি সত্যি। তবে এই বিয়ে থেকে বের হওয়ার পেছনেও যথেষ্ট কারণ রয়েছে। ৩ বছর আগে বিয়ে হলেও আমি দেড় বছর পর থেকেই ডিভোর্স চেয়েছি। বিভিন্ন সময় বিভিন্ন কারণে সেটি হয়নি। তবে দেড় বছর আগেই আমি স্পষ্টভাবে বলেছি, এ সম্পর্ক আমি চাই না।"

আসলে আমার বিয়েটি আইডিয়াল বিয়ে না। আমি সবার সামনে আইডিয়াল বিয়ে বলে অভিনয় করে যেতে পারব না। তাই এর মধ্য থেকে আমি বের হয়ে আসার সিদ্ধান্ত নিই।

সবাইকে অনুরোধ করে রাফসান বলেন, ‘এই বিয়েটা ভাঙার জন্য কেউ যদি দায়ী হয়ে থাকে সেটি আমি, অন্য কেউ নন। তাই যেকোনো কিছু বলার থাকলে আমাকে বলেন। এর জন্য অন্য কারো নাম নিয়ে আসার দরকার নেই।’

এর আগে গেলো ৯ নভেম্বর (বৃহস্পতিবার) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে নিজের বিবাহবিচ্ছেদের খবর জানান রাফসান।ওই পোস্টে রাফসান লেখেন, ‘ভারাক্রান্ত হৃদয়ে আমাকে বলতে হচ্ছে যে, এশার সঙ্গে আমার সম্পর্কের ইতি ঘটেছে। বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেয়াটা খুব সহজ ছিল না, কিন্তু অনেক চিন্তাভাবনার পর দুজনের আলাদা হয়ে যাওয়াটাই আমার কাছে সেরা উপায় বলে মনে হয়েছে। আমাদের একসঙ্গে তিন বছরের পথচলা এবং আমি চাই শেষটা সম্মানজনকভাবেই হোক।’

সবার উদ্দেশে রাফসান লেখেন, ‘আপনারা যদি এই বিষয়ে আমাদের গোপনীয়তাকে সম্মান করেন এবং আপনাদের শুভকামনায় রাখেন তাহলে কৃতজ্ঞ থাকব।’




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top