• ** জাতীয় ** মারা গেছেন আল্লামা লুৎফর রহমান ** এলপিজি গ্যাসের দাম বাড়ল ৮ টাকা ** **এবারের নির্বাচন সবচেয়ে অবাধ ও সুষ্ঠু হয়েছে:প্রধানমন্ত্রী**চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেলেন ওবায়দুল কাদের** ** বিনোদন**স্বামী রকিবকে আর ফিরে পেতে চান না মাহি **এবার সিনেমায় নাম লেখালেন সাফা কবির!** সারাবিশ্ব ** টানা দ্বিতীয়বারের মতো পাকিস্তানের প্রধানমন্ত্রী হলেন শাহবাজ শরীফ** খেলা**এবার জুতার ব্যবসায় নামলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ** জাতীয় দল থেকে অবসর নিলেন স্বর্ণ জয়ী আর্চার রোমান সানা ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** সব খবর পেতে লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অভিনয় ছেড়ে দিলেন ইলিয়ানা!

ফারহানা মির্জা | প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২৩, ১০:০৮

ছবি : সংগৃহীত

দক্ষিণের পর বলিউডেও বেশ জনপ্রিয়তা অর্জন করেন অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। এমনকি ভালোমানের কয়েকটি সিনেমাও উপহার দিয়ে নির্মাতাদের কাছে আস্থার জায়গাও তৈরি করেন তিনি। অজয় দেবগন, অক্ষয় কুমারের মতো অভিনেতাদের বিপরীতে বলিউডেও কাজ করেছেন এই অভিনেত্রী।

তবে ‘রেড’ ছবির পর থেকে বেশ খানিকটা দূরত্ব বজায় রাখতে শুরু করেন বলিউডের সঙ্গে। এমনকি কয়েক মাস ধরে কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় থাকছেন তিনি।

চলতি বছরে ১ আগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। ছেলের নাম রেখেছেন কোয়া ফিনিক্স ডোলান। অন্তঃসত্ত্বা অবস্থায় গর্ভস্থ সন্তানের পিতৃপরিচয় গোপন রেখেছিলেন ইলিয়ানা। অনেকেই ভেবেছিলেন, সিঙ্গল মাদার হিসেবে সন্তানকে বড় করবেন। যা নিয়ে সমালোচনাও কম হয়নি।

তবে ছেলে ভূমিষ্ঠ হওয়ার পরই পরিষ্কার করেন সবটা। অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করার দু-সপ্তাহ আগেই বিয়ে সারেন তিনি। কোথায় হয়েছে তাদের বিয়ে, কী করেন অভিনেত্রীর স্বামী-এখনই সব কিছু প্রকাশ্যে আনতে নারাজ ইলিয়ানা।

এর মধ্যেই বড় সিদ্ধান্ত নিলেন তিনি। বলিউডের পাট চুকিয়ে ছেলে ও স্বামীর সঙ্গে আমেরিকা চলে যাচ্ছেন ইলিয়ানা। ঘনিষ্ঠ সূত্রের খবর, অভিনয় নয়, বরং নিজের পারিবারের সঙ্গেই সময় কাটাতে চাইছেন তিনি। সেই কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন ইলিয়ানা। যদিও এই বিষয়ে অভিনেত্রীর তরফে এখনও কোনও ঘোষণা আসেনি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top