• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সমুদ্র সৈকতে কেন জোভান-সাফা?

রাশেদ রাসেল | প্রকাশিত: ২৮ মার্চ ২০২৪, ১৪:৪৮

ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান এবং জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির এবার জুটি বেঁধেছেন।

সম্প্রতি তারা দুজনে জুটি বেঁধেছেন ‘অনন্ত প্রেম’র শুটিংয়ে। আসছে ঈদে সিএমভি’র ব্যানারে বিশেষ নাটকটি লিখেছেন ও বানিয়েছেন মহিদুল মহিম।

নির্মাতার বয়ানে, এই গল্পের নায়ক জিসান। কক্সবাজারে নিজের দোকানে বসে কেক তৈরি করে এবং বিক্রি করে। ছোটবেলায় জিসানের মা মারা যায়। তার মাও খুব ভালো কেক তৈরি করত। তাই মায়ের স্মৃতি ধরে রাখতেই জিসান কেকের বিজনেস করার সিদ্ধান্ত নেয়।

গল্পের নায়িকা স্নেহা। জিসানের কেক রেস্টুরেন্টে আসে। স্নেহার শখ ছবি তোলা। খুব সুন্দর পোশাক পরে সাজানো রেস্টুরেন্টে জিসানকে কেক বানাতে দেখে মুগ্ধ হয়ে ছবি তোলে স্নেহা। আর সুন্দরী স্নেহার দিকে তাকিয়ে মুগ্ধ হয়ে যায় জিসান।

নির্মাতা বলেন, ‘বুঝতেই পারছেন, গল্পের এই পর্যায়ে জিসান-স্নেহা প্রেমে হাবুডুবু খেতে শুরু করে। গল্পটা মূলত শুরু হয় এখান থেকে। ক্রমশ জড়ায় পারিবারিক জটিলতায়। শেষটা জানতে দেখতে হবে ঈদ উৎসবে পুরোটা।’

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘অনন্ত প্রেম’ নাটকটি মুক্তি পাচ্ছে আসছে ঈদ উৎসবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top