• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শাকিবকে যেভাবে বিয়ে করেছিলেন অপু বিশ্বাস

রায়হান রাজীব | প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২৪, ১৪:১৪

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে করেছেন বেশির ভাগ ব্যবসাসফল সিনেমা। সেই সুবাদে ভক্তদের কাছে শাকিব খান যেমন কিং খান, তেমনি অপু বিশ্বাসকেও ‘ঢালিউড কুইন’ বলতেন অনেকে।

একসময় সহকর্মী থাকলেও ধীরে ধীরে তাঁদের সম্পর্ক গড়ায় প্রেমে। এরপর বিয়ে, সন্তান আব্রাম খান জয়ের জন্ম। পরবর্তী সময় এসব ঘটনাকে কেন্দ্র করে বিচ্ছেদ। দুজনার দুটি পথ বেঁকে গেলেও শাকিবকে এখনো হৃদয়ে ধারণ করেন অপু।

সন্তান জয়ের সুবাদে শাকিবের পরিবারের সঙ্গেও আছে তাঁর ঘনিষ্ঠতা। সেসব আবার টেলিভিশনের অনুষ্ঠানগুলোয় গিয়ে ফলাও করে প্রচারও করেন এই নায়িকা। শাকিবের আচরণ, তাদের দুইজনের বোঝাপড়াসহ বিভিন্ন বিষয় গণমাধ্যমে বললেও এবার তাদের বিয়ের বিষয়ে কথা বলেছেন অপু নিজেই।

সম্প্রতি গণমাধ্যমে এসে ব্যক্তিজীবন নিয়ে কথা বলেছেন অপু বিশ্বাস। সেখানে তার মায়ের একটি থাপ্পড় দেওয়াকে কেন্দ্র করে বিয়ের দিকে পরিস্থিতি গড়ায় বলে জানান এই অভিনেত্রী। 

অপু বলেন, বলতে গেলে তখন ক্যামেরা অন। মেকআপ নেওয়া থাকায় গালে থাপ্পড়ের দাগ বসে গেছে। সেটে উপস্থিত সবাই বলছিল, আন্টি কী হয়েছে, কী হয়েছে। সিনেমার নাম ছিল ‘তোমার জন্যে মরতে পারি’। সবার সামনে একে তো লজ্জা, আবার মারের ব্যথা, তৃতীয়ত যাকে পছন্দ করি তার সামনে ছোট হলাম না? এসব হচ্ছে বিয়ের আগের ঘটনা। আর এসব ব্যাপার থেকেই বিয়ে আমাদের।

এই অভিনেত্রী বলেন, মা যখন এভাবে বাধা দিচ্ছিল, তখন মগবাজারের একটি ডুপ্লেক্স বাসায় থাকত শাকিব খান। সেখানে গিয়েছিলাম। সেখানে আমার শাশুড়িও ছিলেন। তখন আন্টি ডাকি আমি। যাওয়ার পর আমাকে জিজ্ঞেস করলেন, কী খেতে পছন্দ করি। আমি সবসময় ইলিশ মাছ খেতে ভীষণ পছন্দ করি।

তিনি বলেন, আমার মাকে আমি বলেছিলাম, শপিংয়ে যাচ্ছি। শাকিবের বাসায় যাওয়ার পর আমাকে ইলিশ মাছ খাওয়ান আন্টি। সঙ্গে উকিল বাবা মামুন (প্রযোজনা ব্যবস্থাপক মামুনুজ্জামান মামুন) ছিলেন। শাশুড়ি মাছ ভেজে খাওয়ান। মাছের এক টুকরা আমাকে খাইয়ে দেন। এত লজ্জা আর ভয় লাগছিল। আবার বিষয়টি এত ভালো লেগেছিল যে প্রায় তিন মাস আমি শুধু ওই চিন্তাই করতাম। মানে কীভাবে সবার মধ্যে আমাকে খাওয়ালো। একবার এক লোকমা খাইয়ে দিয়েছিল।

২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে লাইভে এসে অপু বিশ্বাস জানান―২০০৮ সালে শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে তার। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় একমাত্র ছেলের জন্ম হয়। বিয়ের খবর এভাবে প্রকাশ্যে আনায় পরবর্তীতে বিপাকে পড়েন তিনি।

শাকিব খান ২০১৭ সালের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের জন্য আবেদন করেন। পরে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তালাক হয় এই তারকা দম্পতির।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top