• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আবারও সাতপাকে বাঁধা পড়লেন দিয়া মির্জা

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারী ২০২১, ১৫:১২

অভিনেত্রী দিয়া মির্জা

দ্বিতীয়বারের মত ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। সোমবার (১৫ ফেব্রুয়ারি) পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই বিয়ে আনুষ্ঠানিকতা সারলেন এই অভিনেত্রী।

বিয়ের পর হাতজোড় করে বেরিয়ে আসেন দিয়া মির্জা। বিয়ের পর পাপারাজ্জিদের নিজের হাতে মিষ্টি খাওয়ান দিয়া। লাল রঙের শাড়িতে সেজে বিয়ের পিঁড়িতে বসেন দিয়া মির্জা। পরিবার এবং অত্যন্ত ঘনিষ্ঠ মিলিয়ে ৫০ জন হাজির হন দিয়া মির্জার বিয়ের অনুষ্ঠানে।

দিয়ার বিয়ের খবর নিয়ে গত সপ্তাহ ধরে জল্পনা চলছিল। বিয়ে নিয়ে বেশি আড়ম্বর করলেন না দিয়া। কার্যত সীমিত আয়োজনেই বলিউড অভিনেত্রী দ্বিতীয়বার সাতপাকে বাঁধা পড়লেন।

প্রসঙ্গত, প্রথম স্বামী সাহিল সঙ্ঘের সঙ্গে বিচ্ছেদের পর এবার দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন দিয়া মির্জা। ২০১৪ সালে সাহিল সঙ্ঘের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন দিয়া। প্রায় ৫ বছর পর সাহিলের সঙ্গে দিয়ার বিচ্ছেদ হয়ে যায়। কী কারণে সাহিলের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে, সে বিষয়ে দিয়া মির্জা কোনও মন্তব্য করেননি।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top