• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাংলাদেশ দলের নতুন কোচ ল্যামোস

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২১ অক্টোবর ২০২১, ১৮:৩৪

বাংলাদেশ দলের নতুন কোচ ল্যামোস

শ্রীলঙ্কায় অনুষ্ঠিতব্য চার জাতির টুর্নামেন্টে বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন আবাহনীর পর্তুগিজ কোচ ম্যারিও ল্যামোস। জাতীয় দল কমিটির চেয়ারম্যান ও বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আবাহনীর কোচ ম্যারিও ল্যামোসকে আমরা শ্রীলঙ্কার চার জাতির টুর্নামেন্টের প্রধান কোচ হিসেবে দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি বৃহস্পতিবারের (২১ অক্টোবর) মধ্যেই তিনি ভিসা পাবেন এবং খুব শিগগিরই বাংলাদেশে ফিরবেন।’

২৫ অক্টোবর (সোমবার) থেকে শ্রীলঙ্কার টুর্নামেন্টের জন্য বাংলাদেশ দলের ক্যাম্প শুরু হবে। এর আগে বাংলাদেশ জাতীয় দলের কোচ ছিলেন জেমি ডে। তার পারফরম্যান্সে বাফুফে সন্তুষ্ট না হওয়ায় তাকে তিন মাসের জন্য দায়িত্ব থেকে সাময়িক বিরতি দেওয়ার সিদ্ধান্ত হয়। সাফ চ্যাম্পিয়নশিপে বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজন জাতীয় দলের কোচের দায়িত্ব পালন করেন।

বাফুফে তাকে পুনরায় শ্রীলঙ্কা টুর্নামেন্টে দায়িত্ব দিতে চাইলেও তিনি নিতে রাজি হননি। এত অল্প সময়ে নতুন কোচ এনে দলের সঙ্গে মানানো কঠিন। বাফুফে বাংলাদেশে বিদেশি কোচদের মধ্যে ক্লাব পর্যায়ে থাকা ল্যামোসকে বেছে নিয়েছে।

উল্লেখ্য, ম্যারিও ল্যামোস বাংলাদেশে প্রথম এসেছিলেন জাতীয় দলের ফিটনেস কোচ হিসেবেই। পরবর্তীতে ঢাকা আবাহনী তাকে প্রধান কোচের দায়িত্ব দেয়।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top