• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ম্যারাডোনার মৃত্যুর এক বছর আজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২১, ০০:০৭

ম্যারাডোনার মৃত্যুর এক বছর আজ

ফুটবলের মহানায়ক দিয়েগো ম্যারাডোনার মৃত্যুর এক বছর আজ। ২০২০ সালের এই দিনে পুরো ফুটবল দুনিয়াকে স্তব্ধ করে চিরবিদায় নিয়েছেন ফুটবলের এই জাদুকর। সর্বকালের সেরা ফুটবলারদের অন্যতম তারকাকে ছাড়া এক বছর পার করল ফুটবল ভক্তরা।

হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৬০ বছর বয়সে নিজ বাড়িতে মারা যান ম্যারাডোনা। আর্জেন্টাইন তারকার প্রয়াণ দিবসে দেশটির ঘরোয়া ফুটবলে ম্যাচ শুরুর আগে এক মিনিট নীরবতা পালন করা হবে। এ ছাড়া মাঠে খেলোয়াড়রা ১০ সংখ্যার আদলে দাঁড়াবেন। সম্মান জানানো হবে ম্যারাডোনার ১০ নম্বর জার্সিকে।

আর্জেন্টিনার পাশাপাশি বিশ্বের বিভিন্ন জায়গায় স্মরণ করা হবে ফুটবল কিংবদন্তিকে। ইতালির ক্লাব নাপোলিতে দুটি মূর্তি উন্মোচন করা হবে।

ম্যারাডোনার মৃত্যু নিয়ে যদিও এখনও অনেক রহস্য রয়েছে। ঠিক কি কারণে, কিভাবে মারা গেলেন সেটাও অনেকটাই অস্পষ্ট। যে কারণে অনেককেই পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। এখনও তদন্ত চলমান তার মৃত্যু নিয়ে।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top