• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আর্জেন্টিনার দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২২, ২০:১৭

আর্জেন্টিনার দল ঘোষণা

সেপ্টেম্বরে ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ আয়োজনের জোর প্রচেষ্টা চালিয়েছিল ফিফা। তবে গত বছর বিশ্বকাপ বাছাইয়ে তাদের বাতিল হওয়া ম্যাচটি খেলতে রাজি হয়নি দুই দল। তাই বিশ্বকাপের আগে ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ দেখা থেকে বঞ্চিত হলেন ফুটবলপ্রেমীরা। নিজেদের মধ্যে না খেললেও চলতি মাসে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে দুই দলই। এই মাসে আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচকে সামনে প্রাথমিক দলও ঘোষণা করেছেন দলটির কোচ লিওনেল স্ক্যালোনি।

আগামী ২৩ এবং ২৭ সেপ্টেম্বর দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে উত্তর আমেরিকা সফর করবে লিওনেল মেসির আর্জেন্টিনা। সেখানে ২৩ সেপ্টেম্বর হন্ডুরাস এবং ২৭ সেপ্টেম্বর জ্যামাইকার বিপক্ষে খেলবে তারা, ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রে।

এই দুই ম্যাচের জন্য সোমবার ৩৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছেন আর্জেন্টিনা কোচ স্ক্যালোনি। আর্জেন্টিনা স্কোয়াডের নিয়মিত মুখদের সঙ্গে স্ক্যালোনির দলে এবার জায়গা হয়েছে ২১ বছর বয়সী প্রতিভাবান প্লেমেকার থিয়াগো আলমাদার। প্রথমবারের মতো আর্জেন্টিনা দলে ডাক পাওয়া এই মিডফিল্ডার এখন খেলছেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার (এমএলএস) ক্লাব আটলান্টা ইউনাইটেডে। 

এই বছর শুরুতেই এমএলএসে যোগ দিয়ে নজর কেড়েছেন আলমাদা। এরই মধ্যে আটলান্টার হয়ে চার গোলের পাশাপাশি ১০ অ্যাসিস্টও করেছেন তিনি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top