• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লকডাউনে তৎপর আইনশৃঙ্খলা বাহিনী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৯ জুলাই ২০২১, ২২:৪৭

লকডাউনে তৎপর আইনশৃঙ্খলা বাহিনী

লকডাউনের নবম দিন আজ। তাছাড়া শুক্রবার সাপ্তাহিক ছুটি । তাই অন্যান্য দিনের তুলনায় রাজধানীর সড়কগুলোতে যানবাহন ও মানুষের উপস্থিতি অনেকটাই কম দেখা গেছে। ‍ছুটির দিন হওয়ায় সকাল থেকে রাজধানীর রাস্তায় মানুষের উপস্থিতি অনেকটা কম ছিল। ফলে ঢাকার রাস্তাগুলো ছিল অনেকটাই ফাঁকা।

তবে ভিন্ন চিত্র ছিল সড়কগুলোতে। আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা অন্য দিনের তুলনায় বেশী দেখা গেছে।

সেনাবাহিনীর টহল ছিল চোখে পড়ার মতো। খিলগাঁও, মালিবাগ রেল ক্রসিং, মৌচাক, রামপুরা, গুলশান ও বাড্ডা এলাকার সড়কগুলো ঘুরে দেখা যায়, চেক পোস্ট বসিয়ে চলছে পুলিশের তল্লাশী।

রাজধানীর মালিবাগ রেলক্রসিং এলাকায় পর পর সেনাবাহিনীর দুটি চেক পোস্ট চোখে পড়ে। অন্য দিনের তুলনায় আইনশৃংখলা বাহিনী কেন এতটা তৎপর জানতে চাইলে টহলে থাকা এক সেনাকর্মকর্তা এই প্রতিবেদককে জানান, লকডাউনে প্রতিদিনই সেনাবাহিনী তৎপর ছিল। তবে আজ যেহেতু শুক্রবার ছুটির দিন তাই অনেকেই বিনা কারণে বাসা থেকে বের হতে চাইবে, সেজন্য আজ টহল কিছুটা জোরদার করা হয়েছে। তাছাড়া জনগনকে আমরা সচেতন করার চেষ্টা করছি যেন বিনা কারণে কেউ বের না হয় এবং অবশ্যই মাস্ক এবং স্যানিটাইজার যেন ব্যবহার করে।

কাকরাইল, পল্টন ও গুলিস্তান এলাকা ঘুরে দেখা গেছে গণপরিবহন না থাকায় সড়কে মানুষও অনেক কম।

তবে সড়কে অল্প সংখ্যক ব্যক্তিগত গাড়ি, ট্রাক, কাভার্ড ভ্যান, পিকআপ চলতে দেখা গেছে। শুক্রবার হওয়ায় বাজারগুলোতে ক্রেতাদের কিছুটা ভীড় লক্ষ্য করা গেছে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top