• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


খালেদা জিয়ার পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ বন্ধ হচ্ছে না: ফখরুল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২১, ০২:০৩

খালেদা জিয়ার পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ বন্ধ হচ্ছে না: ফখরুল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ বন্ধ হচ্ছে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (২৭ নভেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এক আলোচনা সভায় মির্জা ফখরুল বলেন, দেশে উন্নত চিকিৎসা পদ্ধতি না থাকায় তার এই সমস্যা দিন দিন বাড়ছে। সরকারের দাম্ভিকতা আর প্রতিহিংসায় খালেদা জিয়া সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছেন।

এদিকে, আলোচনা সভায় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, খালেদা জিয়া আপোষহীন নেত্রী। অপরাধ না করেও কেন বিএনপি নেত্রীকে ক্ষমা চাইতে হবে সে প্রশ্ন রাখেন তিনি।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top