• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আইএমইআই পরিবর্তনকারী চক্রের আরেক সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২২, ০৮:০২

আইএমইআই পরিবর্তনকারী চক্রের আরেক সদস্য গ্রেফতার

চট্টগ্রামে মোবাইলের আইএমইআই পরিবর্তনকারী চক্রের আরেক সদস্যকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ নিয়ে চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হলো।

চট্টগ্রামের ফটিকছড়ি থানাধীন বিবিরহাট বাজার থেকে বুধবার (১৩ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তির নাম মো. মনজুর আলম ইমন (৩৫)। তিনি ওই এলাকার আল মক্কা মোবাইল শপের মালিক বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারের সময় তার কাছ থেকে ২০টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়। গ্রেফতার মনজুর ফটিকছড়ি পৌরসভার বিবিরহাট এলাকার করম আলী সওদাগর বাড়ির ফজল হকের ছেলে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) গ্রেফতার মনজুরকে চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবীর বিষয়টি নিশ্চিত করে জানান, ৬ এপ্রিল নগরীর রিয়াজ উদ্দিন বাজার ও তামাকুমন্ডি লেনে অভিযান চালিয়ে মোবাইলের আইএমইআই পরিবহন চক্রের তিন সদস্যকে গ্রেফতার এবং তাদের হেফাজত থেকে ১১৭টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top