• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অবশেষে সুস্থতার সাথে বাসায় ফিরলেন সমাজকল্যাণমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৩ মে ২০২২, ০২:৩৯

অবশেষে সুস্থতার সাথে বাসায় ফিরলেন সমাজকল্যাণমন্ত্রী

সুস্থ হয়ে বাসায় ফিরেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। বৃহস্পতিবার (১২ মে) দুপুরে ইউনাইটেড হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাসায় ফেরেন তিনি।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার (৭ মে) রাতে লালমনিরহাটের কালীগঞ্জে গ্রামের বাড়িতে অবস্থানকালীন বুকে ব্যথা অনুভব করেন সমাজকল্যাণমন্ত্রী। পরে রাত ৩টার দিকে অ্যাম্বুলেন্সযোগে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। পরদিন এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় এনে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

মন্ত্রণালয় থেকে জানানো হয়, ঈদ উদযাপনের জন্য ২৯ এপ্রিল ঢাকা থেকে লালমনিরহাটের বাড়িতে যান মন্ত্রী। এ সময় তিনি বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন। ১০ মে পর্যন্ত মন্ত্রী বাড়িতে থাকার কথা ছিল।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top