• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হবে ছয় লেন 

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৩ জুলাই ২০২২, ০১:০১

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হবে ছয় লেন 

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক চার লেন থেকে ছয় লেনে উন্নীত হবে। এ বিষয়ে কাজ করতে সড়ক ও মহাসড়ক বিভাগের সচিবকে দায়িত্ব দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (১২ জুলাই) সচিবালয়ে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সভাকক্ষে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে এ কথা জানান তিনি।

মন্ত্রী বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ফোর (চার) লেন থেকে সিক্স (ছয়) করতে হবে। এছাড়া কোনো উপায় নেই। আমি নিজে রোজার ঈদে নোয়াখালী গিয়েছিলাম। তখন আমরা আসার সময় রাস্তার অবস্থা, রাস্তায় যে প্রচণ্ড চাপ, তা লক্ষ্য করেছি। এ বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ হয়েছে।

তিনি আরও জানান, ডিসেম্বরের মধ্যে মেট্রোরেল উদ্বোধন করা হবে। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু উদ্বোধন হবে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top